31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

ছাগলনাইয়ায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালি, মহড়া ও আলোচনা সভা

যতীন্দ্র সূত্রধর,ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি:

“নিয়ম মেনে অবকাঠামো গড়ি জীবন ও সম্পদের ঝুঁকি হ্রাস করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল রবিবার সকালে দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহযোগিতায় ছাগলনাইয়া উপজেলা প্রশাসন এর উদ্যোগে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস-২০১৯ইং পালন করা হয়।
এ উপলক্ষে র‌্যালি, মহড়া, আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) নাহিদা আক্তার তানিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার মহিউদ্দিন, যুবউন্নয়ন অফিসার মোহাম্মদ ছায়েদুল হক, ছাগলনাইয়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ মোয়াজ্জেম হোসেন, ফায়ার সার্ভিস সিভিল ডিপেন্স ষ্টেশন অফিসার মোঃ রাকিবুল হাসান, উপ-সহকারী প্রকৌশলী জসিম উদ্দিন। শেষে অতিথিগণ পুরষ্কার বিতরণ করেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম।
দুর্যোগ প্রশমন দিবস বিষয়ক চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীরা হলেন, ক গ্রুপে প্রথম প্রভা সূত্রধর ও অংকিতা রানী দাস, দ্বিতীয় রহিয়া সুলতানা ও ফাহমিদা ফাবিহা অহনা, তৃতীয় আয়াতুল মুসলেহ ইফতি ও লামিয়া সুলতানা মীম। শান্তনা পুরষ্কার পেয়েছেন সুমাইয়া ইমাম, বর্ষা রায়, মোহাম্মদ মাঈন উদ্দিন ও ইসরাত জাহান মাহিন। খ গ্রুপে প্রথম হৈমন্তী শীল, দ্বিতীয় আবদুল হালিম ও তৃতীয় আয়েশা আক্তার। শান্তনা পুরষ্কার পেয়েছেন মুশফিকুর রহমান।

- Advertisment -

সর্বশেষ সংবাদ