31 C
Dhaka
বুধবার, অক্টোবর ১৬, ২০২৪

মহিপুরে ঐতিহ্যবাহী সমবায় ও ঋনদান সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ইউসুফ ইউহানা,কলাপড়া প্রতিনিধি।

পটুয়াখালীর মহিপুরে জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত ঐতিহ্যবাহী সমবায় ঋনদান (এস.আর.ও. এস.বি) সমিতির ২২-২৩ অর্থ বছরের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০ টায় মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের একটি হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

‘সমবায় শক্তি, সমবায় মুক্তি’ এই স্লোগানকে সামনে রেখে ১৯১৯ সালে মহিপুর এস.আর.ও.এস.বি প্রতিষ্ঠিত হয়। বর্তমানে এই সমিতির ৩’শ ২৮ একর ফসলি জমিসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান রয়েছে।

মিজানুর রহমান রিপন’র সঞ্চালনায় ও বিসিস্টো মাচ ব্যবসায়ী মোহাম্মাদ মজলু গাজীর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় সমবায় কার্যালয়ে যুগ্ম নিবন্ধক আব্দুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় উপ-নিবন্ধক মোঃ জলিলুর রহমান, পটুয়াখালী জেলা সমবায় কর্মকর্তা সুম্মিতা গোলদার, মহিপুর থানা বিএনপির সভাপতি আব্দুল জলিল হাওলাদার, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহজাহান পারভেজ, মহিপুর সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মিজানুর রহমান হাওলাদার প্রমুখ। এছাড়া এলাকার জনপ্রতিনিধি, সাংবাদিক, সমিতির শেয়ার সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা সমিতির অর্থ বছরের আয় ব্যয়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। সমিতি’র সকল সদস্যের ডিজিটাল আইডি কার্ড বিতরণ ও সমিতি’র ২৮৫৮ জন সদস্যকে নগদ অর্থ প্রদান করা হয়েছ।

- Advertisment -

সর্বশেষ সংবাদ