31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

রাজধানী‌তে SSC-99 Best Friend এর ইফতার ও দোয়া অনুষ্ঠিত

এজি লাভলু: ১৭ মার্চ ২০২৪ ইং শুক্রবার SSC-99 Best Friend এর উদ্যো‌গে ইফতার ও দোয়া রাজধানী ঢাকার (উত্তর বাড্ডার কামরুল কনভেনশন সেন্টারে ) একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

ঢাকাসহ দে‌শের বি‌ভিন্ন জেলার ১৯৯৯ সালে পাশ করা শতাধিক বন্ধুরা এই অনুষ্ঠানে অংশ নেয়।

“বন্ধুত্বই আমাদের অহংকার” স্লোগান এর মাধ্যমে ২০২০ ইং সালে SSC-99 Best Friend গ্রুপ‌টি যাত্রা শুরু করে। গ্রুপ‌টি ইতিপূর্বে বিভিন্ন মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

SSC-99 Best Friend গ্রু‌পের ক্রিয়েটর ইন্জি‌নিয়ার মোঃ ফি‌রোজ আহ‌মেদ এর জান‌তে চাইলে সে জানায়, আমরা যারা সারা বাংলা‌দে‌শে থে‌কে ১৯৯৯ সা‌লে পাশ করা বন্ধুরা সবাই এক। আমা‌দের মা‌ঝে কোন ভেদা‌ভেদ নাই। আমরা যেন প্রতি‌টি বন্ধু‌র বিপ‌দে আপ‌দে এগিয়ে আস‌তে পা‌রি। সে আরও জানায় আমরা সকল ভেদাভেদ ভুলে যেন একটি পরিবার হয়ে থাকতে পারি সেইজন্য সকলের নিকট তিনি দোয়া প্রার্থনা করেন।

দোয়া অনুষ্ঠা‌নে যে সকল ৯৯ বন্ধুরা অকালে মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করা হয় এবং অসুস্থ সকল বন্ধুর সুস্থতা কামনা করে ইফতার ও দোয়া মাহফিলের সমাপ্তি ঘোষণা করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে অন্যান‌্যদের মধ্যে উপস্থিত ছিলেন SSC-99 Best Friend গ্রু‌পের প্যানেল সদস‌্য রাশেদুল ইসলাম, শরীফ, আলী আকবর, সাইফুল ইসলাম মিলন, মবিন ও মাহাবুব।

ইফতার ও দোয়া মাহ‌ফিল অনুণ্ঠান‌টি পরিচালনা করেন SSC-99 Best Friend গ্রু‌পের ক্রিয়েটর সবার প্রিয় বন্ধু ইন্জি‌নিয়ার মোঃ ফি‌রোজ আহ‌মেদ।

- Advertisment -

সর্বশেষ সংবাদ