31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

টাঙ্গাইল গোপালপুর রুহুল আমিন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে

নুর আলম(সুমন),গোপালপুর প্রতিনিধি ঃ
গোপালপুর উপজেলার মির্জাপুরের ধূলটিয়া গ্রামের ৯ম শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্র ২০০৭ সালে বর্জ্যপাতে মৃত্যু বরন করা রুহুল আমিনের স্মরণে প্রতি বছর’ই ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। তার’ই ধারাবাহিকতায় (৮’ই মার্চ) শুক্রবার বিকেলে মোহনপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এক ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন, বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক মোঃ হিমেলুর রহমান (হিমেল)। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোখলেসুর রহমান মোখলেছ। বিশিষ্ট সমাজসেবক মোঃ লিয়াকত হোসেন, চাকুরী জীবী হাফিজুর রহমান প্রমুখ।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রুহুল আমিন একজন মেধাবী ছাত্র ছিলেন, সে প্রথম শ্রেণি থেকে নবম শ্রেণি পর্যন্ত প্রতি ক্লাসেই প্রথম হতেন। হঠাৎ করে রুহুল বর্জ্যপাতে সবাইকে কাঁদিয়ে না ফেড়ার দেশে চলে যান। তাই তার স্মৃতি ধরে রাখতে প্রতি বছর এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। আর সুন্দর একটা দেশ গড়তে যুব সমাজকে মাদকমুক্ত রাখা অতিব জরুরি। তাই মাদক মুক্ত যুব সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই।

- Advertisment -

সর্বশেষ সংবাদ