31 C
Dhaka
শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

মহিপুরে চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

ইউসুফ ইউহানা, কলাপাড়া, পটুয়াখালীর

মহিপুরে জামায়াত নেতার বাসায় চুরি মামলায় অজ্ঞাত ৩ জনকে আসামীকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ। বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে মহিপুর থানার আলীপুর থ্রী পয়েন্ট এলাকা থেকে জনতা তাদের আটক করে পুলিশে দেয়।

গ্রেফতারকৃতরা হলেন, বরগুনা জেলার বাসিন্দা শাকিল (২১) আমির হোসেন (২১) এবং লতাচাপলী ইউনিয়নের বাসিন্দা শুক্কুর আলী (২২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় , রাত ১২ টার টার দিকে আলীপুর থ্রী পয়েন্ট এলাকায় অস্বাভাবিকভাবে ঘুরতে দেখে এলাকাসীর সন্দেহ হলে তারা তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

জানা গেছে, গভীর রাতে কৌশলে ঘরে প্রবেশ করে বাড়ির মালিকের হাত-পা, চোখ-মুখ বেঁধে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে বেশ কয়েকটি। সর্বশেষ কলাপাড়া উপজেলা জামায়াত ইসলামের সেক্রেটারি মাওলানা হাবিবুর রহমানের লতাচাপলী ইউনিয়নের ফাঁসিপাড়ার বাসায় চুরি হয়। এ সময় চোর চক্রটি তার ঘরে থাকা স্বর্ণালংকার নগদ অর্থ লুট করে নিয়ে যায়। পরের দিন সকালে মাওলানা হাবিবুর রহমান বাদী হয়ে মহিপুর থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সেই মামলায় আটক দেখিয়ে আদালতে প্রেরণ করেছে মহিপুর থানা পুলিশ।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেন তালুকদার বলেন, অজ্ঞাত একটি মামলায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। প্রাথমিকভাবে তারা চুরির কথা স্বীকার করেছে। তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

- Advertisment -

সর্বশেষ সংবাদ