31 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ১৬, ২০২৪

মিরসরাই উপজেলায় জেলা রেড ক্রিসেন্টের ফুড প্যাকেজ বিতরণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নে ২৫০ পরিবারের মাঝে জেলা রেড ক্রিসেন্টের ফুড প্যাকেজ বিতরণ করে।
বুধবার (৪ সেপ্টেম্বর) বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের তত্ত্বাবধানে তার্কিস রেড ক্রিসেন্টের সহযোগিতায় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম জেলা ইউনিটের বাস্তবায়ন করে। সকাল ১১ টা থেকে আজমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে একসপ্তাহের ফুড প্যাকেজ বিতরণ করা হয়।
বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার আলাউদ্দিন পাটোয়ারী, তার্কিশ রেড ক্রিসেন্টের সিনিয়র এডমিন অফিসার মোঃ জাশেম চৌধুরী, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের যুব প্রধান কৃষ্ণ দাশ, উপ যুব প্রধান-২ ফয়সাল হোসেন টুটুল প্রশিক্ষন ও সহ শিক্ষা বিভাগীয় প্রধান প্রিয়ন্ত পাল, তহবিল ও সংরক্ষণ বিভাগীয় প্রধান উম্মুল আখয়ার সাংবাদিক দিদারুল আলম সহ
যুব সেচ্ছাসেবকবৃন্দ।
ক্ষতিগ্রস্ত পরিবারের সমূহের মাঝে চাল, ডাল, চিনি, সুজি, লবণ, তেল, উপকরণ সমূহ বিতরণ করা হয় ।
ইতিমধ্যে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম জেলা ইউনিটের সেচ্ছাসেবীরা বন্যার শুরু থেকেই নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করে যাচ্ছে। গত ২২ ই আগস্ট থেকে উদ্ধার কাজ, শুকনো খাবার বিতরণ, বিশুদ্ধ পানি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, রান্না করা খাবার, সুরক্ষা সামগ্রী, বস্ত্র বিতরণ, হাইজিন কীট, চিকিৎসা ক্যাম্প পরিচালনা করেছে। আগামীতেও বন্যার্তদের সহয়তা প্রদানের লক্ষ্যে কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়ছে ।

- Advertisment -

সর্বশেষ সংবাদ