31 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

মহিপুরের ডালবুগঞ্জে ইউডিসিসি ও সিএনএইচএ’র সমন্বয় সভা অনুষ্ঠিত

ইউসুফ ইউহানা, কলাপাড়া প্রতিনিধিঃ পটুয়াখালীর মহিপুর থানাধীন ডালবুগঞ্জ ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটি (ইউডিসিসি) ও ইউএসএআইডি’র কমিউনিটি নিউট্রিশন অ্যান্ড হেলথ অ্যাক্টিভিটি (সিএনএইচএ)-এর সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টায় ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি সচিব প্রবীর কুমার দেবনাথের সঞ্চালনায় ও ইউপি চেয়ারম্যান মাওলানা হেদায়েতুল্লাহ জিহাদীর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় কমিউনিটি ক্লিনিকে ২ বছরের নিচের শিশুদের পুষ্টি ও স্বাস্থ্যসেবা নিয়ে কাজ করা, স্বাস্থ্য কর্মীদের ট্রেনিংয়ের মাধ্যমে গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবা প্রদান, শিশুদের চিকিৎসাসেবা প্রদান, কিশোর-কিশোরীদের স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণসহ সেবাদানকারী ও সেবা প্রদানকারীদের নিয়ে সিএনএইচএ এবং ইউডিসিসি’র সমন্বয়ে কাজ করার বিষয়ে আলোচনা করা হয়।

এসময় সিএনএইচএ’র প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার ফিল্ড ফ্যাসিলিটেটর রোজিনা। এছাড়া ইউপি সদস্য মাওলানা আব্দুর রহমান, সোহেল হাওলাদার, আলাউদ্দিন গাজী, মিজান শিকদার, বাবুল গাজী, জহিরুল ইসলাম, মহিলা ইউপি সদস্য ফারজানা, নূরভানু, পল্লী চিকিৎসক মোফাচ্ছেল হক হিরো ও জাকির হোসেনসহ স্থানীয় সাংবাদিক, শিক্ষক, কৃষক ও ব্যবসায়ীসহ নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ