31 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

মধুপুরের ৪টি ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর উপজেলার ৪টি ইউনিয়নের ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার (১৬ সেপ্টেম্বর) উপজেলা প্রশাসনের উদ্যোগে ১ম ধাপে ৪টি ইউনিয়নের ২০টি মাধ্যমিক স্কুল ও কলেজে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. জুবায়ের হোসেন।

যেসকল ইউনিয়নে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয় সেগুলো হলো- মধুপুর উপজেলার ১নং কুড়ালিয়া ইউনিয়ন, ২নং মহিষমারা, ৭নং আলোকদিয়া ও ৮নং আউশনারা ইউনিয়নে। প্রতিটি ইউনিয়নের মাধ্যমিক স্কুল ও কলেজে ১টি ক্যারাম বোর্ড, ২টি ফুটবল এবং প্রত্যেক ইউনিয়নের জন্য ১সেট ক্রিকেট সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে নিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র ছাত্রীদের হাতে এ সকল ক্রীড়া সামগ্রী তুলে দেন।ক্রীড়া সামগ্রী বিতরণের সময় তিনি বলেন, তারুণ্যে মনোযোগী হওয়া, কর্ম তৎপরতা বৃদ্ধি, দৃঢ় মনোবল জাগ্রত করা, অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখা এবং যুব সমাজকে মাদক থেকে দুরে রাখার জন্যই এ উদ্যোগ গ্রহন করা হয়েছে।
পর্যায়ক্রমে এ সকল ক্রীড়া সামগ্রী সকল ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানেও বিতরণ করা হবে বলে তিনি জানান উপজেলা নির্বাহী অফিসার মো. জুবায়ের হোসেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ