31 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলনে নিহতদের স্মরণে বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল)প্রতিনিধি :

টাঙ্গাইলের মধুপুরে বৈষম্যবিরোধী ও কোটা আন্দোলন নিহতদের স্মরণে বিএনপির আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মধুপুর উপজেলার ৭নং আলোকদিয়া ইউনিয়ন বিএনপির আয়োজনে উক্ত ইউনিয়নের দিগরবাইদ বাজার মাঠে এক জনসভায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধায় আলোকদিয়া ইউনিয়ন যুবদল ও কৃষক দলের সাবেক সাধারণ সম্পাদক মো. মোজাফফর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট মোহাম্মদ আলী।
বক্তব্য প্রদান কালে তিনি জানান, আওয়ামী দুঃশাসনের জুলুম নির্যাতন সহ্য করে বিএনপি আন্দোলন সংগ্রামে গত ১৫ বছর মাঠে ছিল। গত ছাত্র আন্দোলনের মধ্য দিয়েই আজ আমরা এ পর্যায়ে পৌছেছি। গত ১৫ বছরে বিএনপি নেতাকর্মীরা মামলা হামলা সহ্য করেও বিএনপিকে টিকিয়ে রেখেছে। তাই এখন যারা বিএনপির সুবিধা নিতে চায় তারা গত ১৫ বছর আওয়ামী লীগের সাথে মিশে চলেছে। তারা বিএনপির পাশে ছিলনা। এ তাদের থেকে আমার সজাগ থাকতে হবে। হাসিনা দেশ ছেরে পালিয়েছে। কিন্তু বিদেশের মাটিতে বসে স্বৈরাচারিনী দেশ নিয়ে ষরযন্ত্র করে যাচ্ছে। যার জন্য আমাদেরকে সচেতন থাকতে হবে। আমার নেতা তারেক রহমান সতর্ক করে দিয়ে সকলকে বলেছেন যারা দলের ভিতরে থেকে নানা রকম কুকর্ম করছে তাদের দায়ভার দল নিবেনা। এবং কি তাদের জন্য থাকবে আইনানুগ ব্যবস্থা।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোঃ আনোয়ার হোসেন, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোঃ জয়নাল আবেদীন বাবলু,সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির তালুকদার, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল লতিফ পান্না, সাবেক উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সরকার, উপজেলা যুবদলের সাবেক সদস্য সচিব মো. মেহেদী হাসান মিঞ্জু,মধুপুর সরকারি কলেজ শাখা ছাত্র দলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মানিক মিয়া।
এ সময় উপস্থিত ছিলেন, মধুপুর উপজেলা যুবদলের সাবেক আহবায়ক আব্দুল মান্নান, সাবেক সদস্য মো. হাবিবুর রহমান, পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. মিনহাজুর রহমান নান্নু। এ ছাড়াও পৌর বিএনপি নেতৃবৃন্দ সহ যুবদল, ছাত্রদল, কৃষকদল, মহিলাদল ও অন্যন্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে সম্প্রতি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত,আহত ও সৃষ্ট বন্যায় নিহতদের স্মরণে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মো. তোফাজ্জল হোসেন তোতা।

- Advertisment -

সর্বশেষ সংবাদ