31 C
Dhaka
বুধবার, অক্টোবর ১৬, ২০২৪

বিশ্বাস শিক্ষক দিবস উপলক্ষে গোপালপুরে ৮ গুণী শিক্ষকে সম্মাননা প্রদান

নুর আলম(সুমন),গোপালপুর টাঙ্গাইল প্রতিনিধ,
শিক্ষকের কণ্ঠস্বর : শিক্ষায় নতুন সামাজিক অঙ্গীকার এ প্রতিপাত্রকে সামনে রেখে সারা দেশের ন্যায় টাঙ্গাইলের গোপালপুরে বিশ্ব শিক্ষক দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার (৫ অক্টোবর) উপজেলা মিলনায়তন কক্ষে এক আলোচনা সভা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অবসরপ্রাপ্ত ৮ গুণী শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জুলফিকার হায়দার-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মফিজুর রহমান, গোপালপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মানিকুজ্জামান তালুকদার, অধ্যাপক বাণীতোষ চক্রবর্তী,প্রেসক্লাব সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক জয়নাল আবেদীন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি বিলকিস সুলতানা,উপজেলা জাতীয়বাদী মহিলা দলের সভাপতি নাজমা পারভীন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থী বৃন্দ।

বক্তারা এ সময় বলেন, বর্তমান সরকারের আমলে ছয়টি কমিশন করা হলেও শিক্ষা কমিশন গঠন করা হয়নি। জেটি সর্বপ্রথমেই করা উচিত ছিল। ফলে দেশের শিক্ষা ব্যবস্থা নিয়ে নানা অসঙ্গতি দেখা দিয়েছে। তারা এ সময় বর্তমান অন্তবর্তীকালীন সরকারের কাছে অচিরেই একটি শিক্ষা কমিশন গঠন করার জন্য অনুরোধ জানান।

- Advertisment -

সর্বশেষ সংবাদ