31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

সাতক্ষীরা কালিগঞ্জ সড়কে রেকর্ডীয় সম্পত্তির উপর উচ্ছেদের চিহ্ন, বিপাকে জমির মালিকরা

মোঃ কামাল উদ্দীন সরদার, সাতক্ষীরা | সাতক্ষীরা কালিগঞ্জ সড়কের উভয় পার্শ্বের মালিকানাধীন রেকর্ডীয় সম্পত্তিতে সড়ক বিভাগের উচ্ছেদের লাল চিহ্ন দেওয়ার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী রমজান মোড়ল, জহুরুল ইসলাম ও তছলিমা খাতুন জানান, সওজ বিভাগের নকঁশা অনুযায়ী সওজ এর জায়গা বাদ দিয়ে ব্যাংক থেকে লোন নিয়ে আমরা রেকর্ডীয় সম্পত্তির উপর মার্কেট নির্মাণ করেছি।

কিন্ত নোটিশ ছাড়া আমাদের মার্কেটের মধ্যে সওজ বিভাগের প্রতিনিধি সার্ভেয়াররা তাদের ইচ্ছামত উচ্ছেদের লাল চিহ্ন দিয়েছে। জানা যায়, রমজান মোড়লের রেকর্ডীয় সম্পত্তি দেবহাটা উপজেলার কুলিয়া মৌজার খতিয়ান নং- ১৩৬, সাবেক দাগ- ৫৭১ ও হাল দাগ- ১৫১৩। একই মৌজার তছলিমা খাতুনের এস এ খতিয়ান- ১২৩৩, সাবেক দাগ- ৫৭০ ও কালিগজ্ঞ উপজেলার নলতা মৌজার জহুরুল ইসলামের এস.এ খতিয়ান ৪৩২, ডিপি-খতিয়ান ৭৩০, সাবেক দাগ ১৩১২ ও হাল দাগ ২৭০০ সহ অন্যান্য রেকর্ডীয় সম্পত্তিতে উচ্ছেদের লাল চিহ্ন দিয়েছে সওজ বিভাগ।

উল্লেখ্য যে আগামী ২৮, ২৯ ও ৩০ সেপ্টম্বর সড়ক ও জনপদ বিভাগ সাতক্ষীরা কালিগঞ্জ সড়কের উভয় পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদের প্রজ্ঞাপন জারি করেছে। এবিষয়ে সাতক্ষীরা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মীর নিজামুদ্দীন আহমেদ জানান, এব্যাপারে কেউ লিখিত অভিযোগ দিলে স্থাপনা উচ্ছেদের পূর্বে অভিযোগের ভিত্তিতে পুনরায় মাপ জরিপ করা হবে।

- Advertisment -

সর্বশেষ সংবাদ