31 C
Dhaka
শুক্রবার, মে ১০, ২০২৪

মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

দেশজুড়ে চলমান তাপপ্রবাহে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। তীব্র এ গরম থেকে রক্ষা পেতে টাঙ্গাইলের মধুপুরের টেংরী সি এন্ড বি মোড় বাইতুল আমান জামে মসজিদের মসজিদ কমিটি এবং এলাকাবাসীর উদ্যোগে টেংরী সি এন্ড বি মোড় মধুপুর_মডেল টেকনিক্যাল ইন্সটিটিউট মাঠে সালাতুল ইস্তিসকা নামাজ আদায় করে বিশেষ মোনাজাত করা হয়েছে।
শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে টায় আয়োজিত ইসতিসকার নামাজে ইমামতি ও দোয়া পরিচালনা করেন টেংরি বায়তুল আমান জামে মসজিদ এর ইমাম আলামিন।
উক্ত সালাতে ইমাম প্রথমে মুসল্লিদের উদ্দেশে সালাতে নিয়মকানুন বলেন। এরপর দুই রাকাত সালাত আদায় করেন। সালাত শেষে দুই হাত তুলে প্রচণ্ড গরম, তীব্র তাবপ্রবাহ ও খরা থেকে রক্ষা পেতে এবং বৃষ্টির জন্য বিশেষ দোয়া করেন। মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া প্রার্থনা করে অঝরে চোখের পানি ছেড়ে মোনাজাত, তওবা ও ক্ষমা প্রার্থনা করেন ইমাম ও মুসল্লিরা।
উক্ত সালাতুল ইস্তিসকা নামাজে উপস্থিত ছিলেন উক্ত মসজিদ কমিটির সভাপতি জনাব মোঃ অধ্যক্ষ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ রমজান আলী, মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ মোঃ বজলুর রশিদ খান, টেংরী গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজ সেবক মো: মাহবুবুল আলম ঠান্ডু, সহ টেংরী গ্রাম সহ আশেপাশের গ্রামের ধর্মপ্রাণ মুসলমানবৃ্ন্দ।

- Advertisment -

সর্বশেষ সংবাদ