31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের কলারোয়া উপজেলা কমিটি গঠন সভাপতি আনোয়ার, সম্পাদক সুজা

মোঃ কামাল উদ্দীন সরদার, সাতক্ষীরা | সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের কলারোয়া উপজেলা কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকাল ৪টায় জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি এস এম মহিদার রহমান ও সাধারণ সম্পাদক কে এম আনিছুর রহমান ও সাংগঠনিক সম্পাদক তৌফিকুজ্জামান লিটু স্বাক্ষরিত জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের প্যাডে ১৭ সদস্য বিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়।

এির আগে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত সাংবাদিকদের নিয়ে কলারোয়া সরকারী জিকেএমকে পাইলট মাধ্যমিক বিদ্যালয় মার্কেটে প্রবীন সাংবাদিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে উপস্থিত সাংবাদিকদের সর্ব সম্মতিক্রমে দৈনিক কাফেলার নিজস্ব প্রতিনিধি আনোয়ার হোসেনকে সভাপতি ও দৈনিক যুগের বার্তা পত্রিকার কলারোয়া পৌর প্রতিনিধি এম সুজাউল হক সুজাকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- সিনিয়র সহ সভাপতি শেখ জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, দপ্তর ও প্রচার সম্পাদক আজগার আলী, কোষাধ্যক্ষ আব্দুর রহমান আব্দার, সাহিত্য সম্পাদক ইমাদুল ইসলাম, সহ-সাহিত্য সম্পাদক তাসরিফ আহমেদ, নির্বাহী সদস্যরা হলেন- গোলাম রহমান, দেবাশীস চক্রবর্তী, কামরুজ্জামান, জাহিদুল ইসলাম, শামীম হোসেন, আলী হোসেন ও ইমানুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন জেলা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি এস এম মহিদার রহমান, সাধারণ সম্পাদক কে এম আনিছুর রহমান ও সাংগঠনিক সম্পাদক তৌফিকুজ্জামান লিটু। প্রকাশ থাকে যে, আগামী ২০২৩ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত এ কমিটির অনুমোদন দেওয়া হয় বলে স্বাক্ষরিত প্যাডের মাধ্যমে জানা যায়।

- Advertisment -

সর্বশেষ সংবাদ