31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

সাতক্ষীরার দেবহাটায় ক্ষুব্ধ হয়ে শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগ

মোঃ কামাল উদ্দীন সরদার, সাতক্ষীরা ঃ সাতক্ষীরার দেবহাটায় স্ত্রীকে ছাড়িয়ে নেওয়ায় ক্ষোভে জামাতা সালাহউদ্দীন কর্তৃক শ্বশুর আজগার আলীকে (৫৫) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে উপজেলার মাটি কুমড়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।
মাটিকুমড়া গ্রামের আক্তার হোসেন সরদার জানান, তার বড় ভাই আজগার আলীর ছোট মেয়ে শিল্পী খাতুনের সঙ্গে কালিগঞ্জ উপজেলার বরেয়া গ্রামের সালাহউদ্দিনের দু’ বছর আগে বিয়ে হয়। সালাহউদ্দিন বেকার হওয়ায় বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে শিল্পীকে প্রায়ই নির্যাতন করতো। নির্যাতন সইতে না পেরে ১০ দিন আগে শিল্পীকে বাড়িতে নিয়ে এসে তালাকনামা পাঠিয়ে দেওয়া হয়। এতে ক্ষুব্ধ হয়ে জামাতা সালাহউদ্দিন মঙ্গলবার রাত একটার দিকে ঘুমন্ত অবস্থায় মশারির উপর দিয়ে শ^শুর আজগার আলীকে রাম দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে মৃত ভেবে চলে যায়। তিনি আরো জানান, তার ভাই আজগর আলীর আতœচিৎকারে তিনিসহ স্থানীয়রা ছুঁটে এসে তাকে রাত সোয়া দুইটার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রাতে সেখানে ভর্তি না নেওয়ায় বুধবার ভোর সোয়া চারটার দিকে তাকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জরুরী বিভাগে চিকিৎসা চলাকালিন ভোর ৫টার দিকে আজগার আলী মারা যান।
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ওবায়দুল্লাহ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনা তদন্তে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে।

- Advertisment -

সর্বশেষ সংবাদ