31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

অনুষ্ঠিত হয়ে গেলো ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের বার্ষিক বনভোজন

হুমায়ুন কবির, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ চলছে ঋতুরাজ বসন্তকাল। ঠিক এমনি সময়ে নান আয়োজন ও উৎসবমুখর পরিবেশে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের বার্ষিক  বনভোজন  অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৪ মার্চ ) দিনব্যাপি সদর উপজেলার আকচা ইউনিয়নে অবস্থিত চৌধুরী পার্ক (স্বপ্ন জগত) বিনোদন কেন্দ্রে  ঠাকুরগাঁও  অনলাইন প্রেসক্লাবের সাংবাদিক ও তাঁদের পরিবার-পরিজনদের নিয়ে জাঁকজমক পূর্ণভাবে এ অনুষ্ঠানের  আয়োজন করা হয়।
প্রথম অধিবেশনে সকালের নাস্তা দিয়ে শুরু করে পরে শিশুদের ৫০ মিটার দৌড়, কিশোরদের ঝুড়িতে বল নিক্ষেপ, প্রেসক্লাব সদস্যদের ঝুড়িতে বল নিক্ষেপ ও মহিলাদের বলটি ধরো প্রতিযোগিতাসহ নানা রকম খেলাধু্লা অনুষ্ঠিত হয়।
দ্বিতীয় অধিবেশনে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস এর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম সংগঠনকে আরও বেশি শক্তিশালী করতে বিভিন্ন দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন।
পরে বাউল শিল্পীদের পরিবেশনায় এক মনোঞ্জ সাংস্কৃতিক আনুষ্ঠানের আয়োজন করা হয়। শেষে লটারি ও বিভিন্ন খেলায় বিজয়ী প্রতিযোগীদেরকে পুরস্কার দেয়া হয়।
লটারী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যবুলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য দেবাশীষ দত্ত সমীর।
এসময় ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক শাহীন ফেরদৌস, সংগঠনের সহ-সভাপতি কামরুল ইসলাম ও প্রশান্ত কুমার দাস সহ সংগঠনের সকল সদস্য ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।
হুমায়ুন কবির
ঠাকুরগাঁও
- Advertisment -

সর্বশেষ সংবাদ