31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

নবীন শিক্ষার্থীদের বরণ করে নিলেন দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ

তৈয়্যবুর রহমান(তুহিন)
চরফ্যাশন প্রতিনিধি:
ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের ২০২১-২২ সনের শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর নবীন শিক্ষার্থীদের বরণ করে নিতে ওরিয়েন্টেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টায় কলেজ মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত
হয়।

দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আবুল হাসেম মহাজন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা নির্বাহি কর্মকর্তা আল নোমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজ গভর্নিং বডির সভাপতি অধ্যক্ষ এম এ মাজেদ, দক্ষিণ আইচা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল নগর ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিন হাওলাদার, চর মানিকা ইউপি চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার, ঢালচর ইউপি চেয়ারম্যান আবদুস সালাম হাওলাদার, ঢালচর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কালাম বেপারী, চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদ উল্যাহ।

এসময় প্রধান অতিথি আল নোমান নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘আগামীর চ্যালেঞ্জ মোকাবেলায় দক্ষ মানবসম্পদ সৃষ্টির কোন বিকল্প নেই। তোমরা যে, যে বিভাগেই পড়ছো না কেন সে বিষয়কে গুরুত্ব দিয়ে পড়তে হবে। যাতে করে তোমরা তোমাদের উদ্ভাবনী শক্তির মাধ্যমে দেশের জন্য কাজ করে যেতে পার। তোমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শকে ধারণ করতে হবে। একটা বিষয় মনে রাখতে হবে যারা সত্যিকার অর্থে বঙ্গবন্ধুর আদর্শকে মনে প্রাণে ধারণ করে তারা কখনো কোন অন্যায় ও দুনীতিকে প্রশ্রয় দিতে পারেনা।’

দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আবুল হাসেম মহাজন বলেন, ‘তোমারা নবীন তোমাদেরকে সততার চর্চা করতে হবে। তোমাদেরকে সৎ এবং দায়িত্ববান হয়ে দেশের সেবা করতে হবে।’

সভায় অন্যান্যদের মধ্যে আমন্ত্রিত অতিথিবৃন্দসহ শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ