31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক

আজ বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) কেন্দ্রে করোনার দ্বিতীয় ডোজ ভ্যাকসিন নেওয়ার পর তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন
ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-
আলহামদুলিল্লাহ
করোনাভাইরাস এর টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেছি। প্রায় একঘন্টা অতিবাহিত হয়েছে এখন পর্যন্ত শারীরিক ভাবে কোন পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করছি না। আলহামদুলিল্লাহ ভালো আছি।


আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। এই ১২টি মাস যে বৈশ্বিক মহামারী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার দৃঢ়তা, সাহসিকতা এবং দূরদর্শিতা দিয়ে উনি এটা মোকাবেলার জন্য সবাইকে নিয়ে একত্রিত হয়ে কাজ করছেন এবং বিশ্বের প্রথম দিকেই আমাদের ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন। অনেক ধরনের অপপ্রচার ছিল, অনেক ধরনের ষড়যন্ত্র ছিল দেশের বিরুদ্ধে ভ্যাকসিন এর বিরুদ্ধে। আজকে দেশের জনগণ কিন্তু তারা এগিয়ে এসেছে মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে তারা গ্রহণ করেছে এবং আমরা করোনা ভাইরাসের টিকার দ্বিতীয় ডোজও আজকে গ্রহণ করতে পারলাম।


সবার কাছে অনুরোধ থাকবে যে আমরা ভ্যাক্সিন গ্রহণ করার সাথে সাথে আমরা যেন স্বাস্থ্যসুরক্ষা মেনে চলি এবং নিজেদেরকে নিরাপদ রাখি, পরিবারকে নিরাপদ রাখি এবং দেশকে নিরাপদ রাখার জন্য সবাইকে সহযোগিতা করি।

- Advertisment -

সর্বশেষ সংবাদ