31 C
Dhaka
শুক্রবার, মে ১০, ২০২৪

ক্যান্সার আক্রান্ত শিশুকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন

একজন মুমূর্ষ ক্যান্সার আক্রান্ত শিশুকে বাঁচানোর জন্য বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন। তাই সমাজের সকল স্তরের মানুষের কাছে তার পরিবারের পক্ষ থেকে আর্থিক সহায়তার জন্যে আবেদন জানানো হয়েছে।

আসসালামু আলাইকুম আমি মো: শাহজাহান আলী, পিতা মো: ছায়েদ জামান প্রাং, মাতা মোছা: শাহানা বেগম । গ্রাম: ফুলবাড়ি মধ্যপাড়া ডাকঘর: হাটফুলবাড়ি উপজেলা: সারিয়াকান্দী জেলা: বগুড়া ।

আমার এক ছেলে ও এক মেয়ে । ছেলের নাম মোঃ শওকাত নবী ছোয়াদ, বয়স পাঁচ বছর দুই মাস আর মেয়ের বয়স তিন বছর । ছেলেটি osteocarcoma ক্যান্সার রোগে আক্রান্ত, আমার ছেলেটি তার মায়ের পাশে বসেই ফ্যাল ফ্যাল করে কাঁদছে। ছেলেটির ক্যান্সার আক্রান্ত তার চিকিৎসার জন্য প্রায় চার লক্ষ টাকার প্রয়োজন ।
মো: শাহজাহান আলী বলেন আমি একটি ফার্মেসীতে কাজ করি, প্রতি মাসে ১০ হাজার টাকা বেতন পাই তাতে আমার পরিবার চালাতেই অনেক কষ্টকর হয়ে পড়েছে, কোনো কোনো মাসে ধার দেনা করেও চলতে হয় ।
আমি গরিব মানুষ আমার পক্ষে ক্যান্সার এর চিকিৎসার অর্থ যোগানো কষ্টসাধ্য হয়ে পড়েছে। তাই আমি সমাজের সর্বস্তরের মানুষের কাছে সাহায্যের জন্য আবেদন করিতেছি, আপনারা আমার ক্যান্সার আক্রান্ত ছেলেটির মুখের দিয়ে তাকিয়ে হলেও একটু সাহায্যের হাত বাড়িয়ে দিবেন আশা করি।

সাহায্য পাঠানোর ঠিকানা
ব্যাংকের নাম:
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড
এজেন্ট ব্যাংকিং
একাউন্ট নম্বর 20507770275701313

যোগাযোগ
পরিবারের পক্ষে ক্যান্সার আক্রান্ত ছেলের বাবার ফোন নং শাহজাহান 01779668706 এবং এই ছেলে জন্য সাহায্য সহযোগিতার উদ্যোগ গ্রহণ করেন জনাব মিজানুর রহমান চৌধুরী এর নং- 01735044685
কোন ব্যক্তি যদি সাহায্য করতে চান তবে ছেলের বাবার সাথে যোগাযোগ করে সাহায্যদান করবেন।
মহান আল্লাহ আপনাদের দান কে কবুল করুন।
আমিন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ