31 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪

প্রাকৃতিক দুর্যোগ ও বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য ত্রান কার্যক্রম অব্যাহত থাকবে-তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর) থেকে
তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্তে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আওয়ামী লীগ সব সময় যে কোন দুর্যোগে ও দেশের পানিবন্ধী, বন্যাকবলিত, সকল অসহায় ও নি¤œ আয়ের মানুষের পাশে আছে। দেশের একটা মানুষও না খেয়ে থাকবে না। যতদিন এই প্রাকৃতিক দুর্যোগ ও বন্যা থাকবে ততদিন সরকারে ত্রান বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে।

শুক্রবার সকালে জামালপুরের সরিষাবাড়ীতে কামরাবাদ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অয়োজিত জেলা রেডক্রিসেন্ট এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সহ-সভাপতি আশরাফ হোসেন তরফদারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, আওয়ামী লীগের সহ-সভাপতি এমএ লতিফ, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদ, জেলা রেডক্রিসেন্টের সাধারন সম্পাদক মাসুম রেজা রহিম, কার্যকরী সদস্য সোহরাব হোসেন বাবুল, সাখাওয়াত হোসেন তপন, যুব রেড ক্রিসেন্টের সভাপতি সাদ্দাম হোসেন, ইউপি চেয়ারম্যান মুনছুর রহমান, পৌর যুবলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী সুমন চাকলাদারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী, এলাকার সুধিজন। এসময় কামরাবাদ ইউনিয়নের বিভিন্ন গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, তেল, চিনি, লবন ও সুজি বিতরন করা হয়।

মোস্তাক আহমেদ মনির
সরিষাবাড়ী. জামালপুর।
মোবাঃ ০১৭৩৩ ১৭০ ৩৭০
তারিখঃ ১১-০৯-২০

- Advertisment -

সর্বশেষ সংবাদ