31 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে গোলাম রাব্বানীর মেডিকেল সামগ্রী উপহার

বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে রাজধানীতে অসহায় মানুষের মাঝে মেডিকেল সামগ্রী বিতরণ করলেন ডাকসুর সাবেক জি.এস এবং ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

বুধবার বিকেল ৪ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত রাজধানীর মহাখালী সাততলা বস্তি এলাকায় অসহায় মানুষের মাঝে মেডিকেল সামগ্রী বিতরণ করেন তিনি।

০৩ জন ডাক্তার, ০৫ জন সহকারী, ও ২০ জনের স্বেচ্ছাসেবক এর সমন্বিত প্রয়াসে ৫০০ শতাধিক মানুষ এর জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প; প্রয়োজনীয় পথ্য, খাবার স্যালাইন, ভিটামিন সি, ডি ও ক্যালসিয়াম, জিংক সমৃদ্ধ ট্যাবলেট এবং ১০ টি করে সার্জিক্যাল মাস্ক প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন ডাকসুর সাবেক এই জি.এস।

স্টুডেন্ট জার্নালকে গোলাম রাব্বানী জানান- “করোনা প্রাদুর্ভাবের এই দুর্যোগকালীন সময়ে মানুষের সাধারণ চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে, চিকিৎসা নিতে গিয়ে যথেষ্ট ভোগান্তির শিকার হচ্ছে। তাই চিকিৎসা সেবা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতেই এই ফ্রি মেডিকেল ক্যাম্প এর উদ্যোগ নিয়েছি। ঢাকা বিশ্ববিদ্যালয় ও মহাখালী বস্তি এলাকায় দুটি ক্যাম্প করা হয়েছে। পর্যায়ক্রমে অন্যান্য স্থানেও দেশরত্ন শেখ হাসিনার ভালোবাসার উপহার হিসেবে এই মেডিকেল ক্যাম্প সেবা দিব।

রাব্বানী আরও বলেন, এর পাশাপাশি, স্বাস্থ্য বিষয়ক যেকোনো জিজ্ঞাসার উত্তর ও পরামর্শ দিতে আমার আইডি থেকে নিয়মিত ফেসবুক লাইভ করব। সেখানে বিশেষজ্ঞ ডাক্তার, স্বাস্থ্য জিজ্ঞাসার জবাব দিতে উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, ‘করোনা প্রাদুর্ভাবের এই দুর্যোগকালীন সময়ে অসহায় দরিদ্র মানুষের জন্য দেশরত্ন শেখ হাসিনার ভালোবাসার উপহার’ এ ব্যানারে নিয়মিত এ কর্মসূচি পালন করছেন তিনি।

- Advertisment -

সর্বশেষ সংবাদ