31 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪

সার্জিক্যাল মাক্স, হাত ধোয়ার সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ

খলিল সাভার থেকে

এলজি এসপি-৩ এর ২০১৯/২০২০ অর্থ বছরের বরাদ্দে কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সার্জিক্যাল মাক্স,হাত ধোয়ার সাবান ও ব্লিচিং পাউডার বনগাঁও ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন থেকে বিতরণ করা হয় । ০১ লা জুলাই ২০২০ ইং বুধবার সকালে বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে অত্র ইউনিয়নের খেটে খাওয়া অসহায় মানুষের মাঝে এই স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

এ গুলোর মধ্যে ছিল সার্জিক্যাল মাক্স, হাত ধোয়ার সাবান এবং জীবাণু ধ্বংসকারী ব্লিচিং পাউডার।করোনা ভাইরাস (কোভিড-১৯ ) এর জীবাণু সারা বিশ্বে ছড়িয়ে পড়লে এর হাত থেকে দেশবাসীকে রক্ষা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে যেসকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে সেগুলো বনগাঁও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সঠিক ভাবে পালন করা হচ্ছে যার ফলে বনগাঁও ইউনিয়নের জনগণ অনেকটাই করোনা ভাইরাসের হাত থেকে সুরক্ষা আছেন।

এ সময় উপস্থিত ছিলেন বনগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ আব্দুল গাফফার, বনগাঁও ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মাহাবুব, বনগাঁও ইউনিয়নের মেম্বারগন সহ বনগাঁও ইউনিয়ন আওয়ামী অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

- Advertisment -

সর্বশেষ সংবাদ