31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

ডিএমপি কমিশনার এর স্টাফ অফিসার হলেন মাসুদ

মো. মাসুদুর রহমান মনিরকে (অতিরিক্ত উপ পুলিশ কমিশনার) স্টাফ অফিসার টু ডিএমপি কমিশনার পদে পদায়ন করা হয়েছে। এর পূর্বে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রটেকশন বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। কর্ম জীবনে বেশ দক্ষতার সাথে তিনি দ্বায়ীত্ব পালন করে এসেছেন। দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিগণের নিরাপত্তা নিশ্চিত করতে যে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়, তা সুষ্ঠুভাবে পরিচালনার দায়িত্বে ছিলেন তিনি। এছাড়া করোনার মহামারিতে আক্রান্ত পুলিশ সদস্যদের সেবার কাজেও তিনি বিশেষ দ্বায়ীত্বরত ছিলেন এবং একগ্রচিত্তে কাজ করেছেন।

গুরুত্বপূর্ন এ পদে বদলির ব্যাপারে তিনি বলেন, “মানুষের সেবায় সরাসরি নিয়োজিত থাকার সবচেয়ে বেশি সুযোগ যে কাজগুলোয় তার অন্যতম একটি হল পুলিশের কাজ। এখন যে দ্বায়ীত্ব পেয়েছি এখানে থেকে মানুষে সেবার পাশাপাশি সিনিয়র স্যারদের সাথে মেশার ও তাদের কাছ থেকে অনেক কিছু শেখার সুযোগ পাবো।”

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ–পুলিশ কমিশনার পদমর্যাদার মোট ৭২ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। ২৫ জুন, ২০২০ ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম–বার স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

বদলিকৃত কর্মকর্তাদের নামের তালিকা দেখতে নিচে ক্লিক করুন

পাতা-১পাতা-২পাতা-৩পাতা-৪ 

সূত্রঃ dmpnews

- Advertisment -

সর্বশেষ সংবাদ