31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

আশুলিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে আলোচনা সভা ও লিফলেট বিতরণ

মোঃ সোহেল রানা সাভার (ঢাকা) প্রতিনিধি
আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটির উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা মূলক আলোচনা সভা ও লিফলেট বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা কমিটির সাবেক সভাপতি আতিকুজ্জামান পাটোয়ারী ও শ্রমিক নেতা সানাউল্লাহ ভূঁইয়ার নেতৃত্বে শনিবার (১৪ মার্চ) সন্ধ্যায় জামগড়া নারী ও শিশু কেন্দ্র হতে চৌরাস্তা পর্যন্ত জনগণের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।পরে নেতারা করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে তা প্রতিরোধ করার জন্য আহ্বান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের নেতা সুজন মিয়া , মেহেদী হাসান সুমন,মামুন রানা, ফুলচান মিয়া, সেলিম মন্ডল, আলামিন, মামুন রানা,সিকদার কুদ্দুস, শরিফুল ইসলাম,নাজমুল হক ইমু,অভিনেতা ফজলে রাব্বি, সেলিম হাসান তুহিন, জুয়েল রানা, শান্ত প্রমুখ।

এ সময় আশুলিয়া জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আতিকুজ্জামান পাটোয়ারী বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত হওয়ার কিছুই নেই, সর্তকতা অবলম্বন করলে এর থেকে সহজেই মুক্তি পাওয়া সম্ভব। করোনা ভাইরাস মূলত হাঁচি-কাশির মাধ্যমে ছড়ায়। এজন্য মাস্ক ব্যবহার করা প্রয়োজন।

অন্যদিকে শ্রমিক নেতা সানাউল্লাহ ভূঁইয়া সানি বলেন, বর্তমানে করোনাভাইরাস নিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে, তিনি সকলকে আতঙ্কিত না হয়ে, পরিষ্কার পরিচ্ছন্ন ভাবে জীবন যাপন করতে আহ্বান জানান।কারন পরিস্কার-পরিছন্ন ভাবে জীবন যাপন করলে অনেকটাই করোনা আতঙ্ক থেকে মুক্তি পাওয়া সম্ভব।
তিনি আরো বলেন আশুলিয়া একটি শিল্পাঞ্চল, এখানে অনেক শ্রমিক প্রতিনিয়ত কাজ করে, তাদের কথা মাথায় রেখে ,এ ধরনের সচেতনতা মূলক কাজ আমরা করোনাভাইরাস আতঙ্ক না কাটা পর্যন্ত অব্যাহত রাখবো।

- Advertisment -

সর্বশেষ সংবাদ