31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

ধামরাইয়ের বড় বাজার শ্রী শ্রী দুর্গা মন্দিরের পরিচালনা কমিটি গঠিত

মোঃ সোহেল রানা ধামরাই (ঢাকা) প্রতিনিধি
ধামরাই বড় বাজার ঐতিহ্যবাহী সুপ্রাচীন শ্রী শ্রী দুর্গা মন্দিরের পরিচালনা কমিটি
ডাঃ অজিত কুমার বসাককে সভাপতি- ও সাংবাদিক রনজিত কুমার পাল (বাবুু) কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি গঠিত হয়েছে।

মঙ্গলবার ১১ ফেব্রুয়ারি সন্ধ্যা- ৭ ঘটিকার সময় ঐতিহ্যবাহী ধামরাই বড় বাজার শ্রীশ্রী দুর্গা- নাট মন্দির প্রাঙ্গনে অত্র মন্দির কমিটি সভাপতি শ্রী সুনীল চন্দ্র পাল এর সভাপতিত্বে ও সাংবাদিক রনজিত কুমার পাল (বাবু)এর সঞ্চালনায় এক গুরুত্বপূর্ণ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে উক্ত মন্দির কমিটির সাধারন সম্পাদক- প্রয়াত সুনীল পাল (শিক্ষক ), বড় বাজার নিবাসী প্রয়াত পরেশ পাল ও মলঘাট নিবাসী নয়ন সূত্রধরের মৃত্যুতে তাদের বিদেহী আত্নার শান্তি কল্পে সভায় উপস্থিত সকল সদস্যগন প্রার্থনা সহ এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।

সভায় আলোচ্যসূচী— অনুয়ায়ী শ্রীশ্রী দুর্গা মন্দিরের দুর্গোৎসব – ২০১৯ ও নামযজ্ঞ উৎসব—২০১৯ এর হিসাব দাখিল করেন মন্দির কমিটির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক- রনজিত কুমার পাল।

পরে সভায় বিস্তারিত আলোচনা শেষে সভায় উপস্থিত সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে সভাপতি সুনীল পাল বড় বাজার মন্দির কমিটি নতুন করে গঠন করার জন্য পুরোনো কমিটি বিলুপ্ত ঘোষনা করেন।

পুনরায় সুনীল পালের সভাপতিত্বে নতুন সভায় কাজ শুরু করা হয়। পরে ডাঃ অজিত কুমার বসাককে সভাপতি ও সাংবাদিক রনজিত কুমার পাল( বাবু)কে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ধামরাই বড় বাজার শ্রীশ্রী দুর্গা মন্দির পরিচালনা কমিটি (২০২০-২০২৩)সালের জন্য তিন বছর মেয়াদি নতুন কমেটি গঠন করা হয়।

এ কমিটিতে কোষাধ্যক্ষ নির্বাচিত হন- শ্রী দুলাল পাল।

পরে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য সভায় উপস্থিতন সকল সদস্যবৃন্দ নবনির্বাচিত কমিটিকে সর্বময় দায়িত্ব প্রদান করে

এ সময় আসন্ন হনুমান পূজোৎসব সুন্দর ও সুচারুভাবে উদযাপন করার জন্য সভায় সকলেই মতামত ব্যক্ত করেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ