31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

গ্রন্থমেলা’য় প্রিয়া আমানের ‘গগন জ্বালানো মেয়ে’

বিনোদন প্রতিবেদক: বড় পর্দায় অভিষিক্ত হলেও ছোট পর্দায় বেশ ব্যস্ত সময় অতিক্রম করছেন অভিনেত্রী প্রিয়া আমান। তবে নতুন খবর হচ্ছে এ অভিনেত্রী এবার ‘অমর একুশে গ্রন্থমেলা’য় একটি কাব্যগ্রন্থ নিয়ে হাজির হচ্ছেন। কাব্যগ্রন্থটি হলো ‘গগন জ্বালানো মেয়ে’। বইটি বাজারে আনছে জাগৃতি প্রকাশনী। এই কাব্যগ্রন্থর মাধ্যমে লেখিকা হিসেবে আত্নপ্রকাশ করবেন অভিনেত্রী প্রিয়া আমান। অভিনেত্রী হিসেবে উঠে এলেও লেখালেখির অভ্যাসটা আগে থেকেই ছিল প্রিয়া আমানের।

প্রিয়া আমান বলেন, ‘অমর একুশে গ্রন্থমেলায় ‘গগন জ্বালানো মেয়ে’ নামের একটি কাব্যগ্রন্থ প্রকাশ পাচ্ছে। এবারই প্রথম বই প্রকাশ হতে যাচ্ছে আমার। প্রথম কাব্যগ্রন্থ লেখার অভিজ্ঞতা হলো। ভালো লাগার কথা বলে বোঝাতে পারব না। কাব্যগ্রন্থটি বইমেলার প্রথম দিন থেকেই ৩৭৩,৭৪ ও ৭৫ নম্বর স্টলে পাওয়া যাবে। বিষয়টি সত্যিই ভালোলাগার। আমার বিশ্বাস, পাঠকরা প্রথম কাব্যগ্রন্থটি পছন্দ করবেন।’

‘অদৃশ্য শত্রু’ ছবির মধ্য দিয়ে অভিনেত্রী হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল প্রিয়া আমানের। এ ছবিটি ব্যবসা সফলতায় খুব একটা কারিশমা দেখাতে না পারলেও প্রিয়ার অভিনয় ঠিকই প্রশংসিত হয়েছিল দর্শক মহলে। এর পর থেকে অবশ্য ছোট পর্দাতেই বেশি ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী। বিভিন্ন ধারাবাহিক ও এক ঘণ্টার নাটকে অভিনয় করছেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ