31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

শহরের অসহায় মানুষদের নিয়ে ‘এসো মিলি সৌহার্দ্যের বন্ধনে’র বর্ষবরণ

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীদের নিয়ে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন “এসো মিলি সৌহার্দ্যের বন্ধনে”র পক্ষ থেকে আজ পহেলা জানুয়ারী ঢাকা শহরের অলিগলিতে অসহায় শীতার্ত মানুষদের মধ্যে শীত বস্ত্র বিতরণের মাধ্যমে ইংরেজি ২০২০ নতুন বর্ষকে বরণ করে নিয়েছে।


৩১ শে ডিসেম্বর ২০১৯ ইং রাত ১১ টা ৪০ মিনিটে একটি গাড়ি নিয়ে ঘড়ির কাঁটা ঠিক ১২ টায় পৌঁছানো তথা নতুন বছর ২০২০ শুরু হওয়ার সাথে সাথেই এই কার্যক্রম শুরু করা হয়। মাঝরাত পর্যন্ত রাস্তায় থাকা দারিদ্র সীমার নিচে বসবাস করা মানুষদের তীব্র শীতের মাঝে তাদের কষ্ট লাঘবের জন্য কম্বল বিতরণ কর্মসূচি সম্পূর্ণ করেন।


এতে উপস্থিত ছিলেন “এসো মিলি সৌহার্দ্যের বন্ধনে” সংগঠনের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি নাঈমুর রহমান দুর্জয়, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন তামিম, সাংগঠনিক সম্পাদক প্রকাশ সাহা নিরব, আইন বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক, ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সেলিম শাকিব সহ অন্যান্য সদস্যগণ।
সাত কলেজের শিক্ষার্থীদের এই প্রয়াস সত্যিকার অর্থে গরীবদের তীব্র শীতের কষ্ট লাঘবের সহায়ক এবং তারা অতীতের ন্যায় ভবিষ্যৎ-এ সম্মিলিত প্রচেষ্টায় দারিদ্র সীমার নিচে বসবাস করা ও বঞ্চিত শিশুদের পাশে থাকবেন বলে জানিয়েছেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ