31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

প্রতিভা যুব সংঘ,ভাটগাও এর উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন সম্পন্ন

এ হক রাজু|কুলাউড়া,মৌলভীবাজার

‘বিশ্বনবীর আবির্ভাবে
জাগলো মহাসাড়া,
হাসল কুসুম বিশ্ব ভূবন
পুলক মাতোয়ারা’
_______আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী (র.)

আজ ২০ নভেম্বর রোজ বুধবার ভাটগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ‘প্রতিভা যুব সংঘ’ কতৃক প্রথম বারের মত পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে মোবারক র‌্যালি পূর্বক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দুপুর ১ঘটিকা থেকে মোঃআশরাফুল ইসলাম এর পরিচালনার মাধ্যমে মহাগ্রন্থ আল-কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃআবিদ হাসান ও মোঃজাহিদুল ইসলামের গজল পরিবেশনার মধ্য দিয়ে আলোচনা সভার কার্যক্রম শুরু হয়।
এতে গুতগুতি জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল কালাম এর সভাপতিত্বের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়ার মাঠি ও মানুষের নেতা,কুলাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুল হক খাঁন সাহেদ।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হযরত মাওলানা হাফিজ আনসার উদ্দিন,প্রতিষ্ঠাতা-পুরশাই হাফিজিয়া মাদ্রাসা।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নবাব আলী বাকর খাঁন হাসনাইন-চেয়ারম্যান,১২নং পৃথিমপাশা ইউপি।
উপস্থিত ছিলেন যার হাতে গড়া সংগঠন,প্রতিভা যুব সংঘ’র প্রধান উপদেষ্টা এম এস জামান।
আরো উপস্থিত ছিলেন এহসানুল মাহবুব জাকির-যুগ্ম সাধারণ সম্পাদক,কুলাউড়া উপজেলা আঞ্জুমানে আল-ইসলাহ।মোঃ সামসুল আরেফিন কামাল- বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক।মাওলানা উবায়দুর রহমান-ইমাম ও খতিব,দক্ষিণ ভাটগাঁও জামে মসজিদ।জাহাঙ্গীর আলম সুমন-উপদেষ্টা,প্রতিভা যুব সংঘ,ভাটগাঁও।আব্দুল মুবিন জিহাদী-সভাপতি,কুলাউড়া পৌর তালামীয।মোঃজাহিদুল আরেফিন সুমেল-বিশিষ্ট ব্যবসায়ী।মোঃ শাহিন আহমদ-সভাপতি,প্রতিভা যুব সংঘ,ভাটগাঁও।মোঃ আশরাফুল ইসলাম-সাংগঠনিক সম্পাদক,প্রতিভা যুব সংঘ,ভাটগাঁও।

আলোচনা সভা কার্যক্রম শেষে ভাটগাঁও প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে মুবারক র‌্যালি বের হয়ে স্থানীয় বাজার অতিক্রম করে পুণরায় আবার বিদ্যালয় প্রাঙ্গণে এসে র‌্যালি শেষ হয়।
অতপর দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম সমাপ্তি হয়।

- Advertisment -

সর্বশেষ সংবাদ