31 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪

আপনার ভাস্কর্যের সামনে দাঁড়িয়ে যখন আপনাকে স্যালুট.. ডাঃ এনাম

খলিল

১৩/১১/২০১৯ ইং বুধবার সাভারের বঙ্গবন্ধু চত্ত্বর পরিদর্শন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি ঢাকা-১৯. সাথে আরও উপস্থিত ছিলেন, আলহাজ্ব মোঃ আব্দুল গনি, মেয়র সাভার পৌরসভা ও সভাপতি সাভার পৌর আওয়ামীলীগ। জনাব মঞ্জুরুল আলম রাজীব, চেয়ারম্যান সাভার উপজেলা পরিষদ ও যুগ্ন সাধারণ সম্পাদক সাভার উপজেলা আওয়ামীলীগ। মোঃ ফারুক হাসান তুহিন, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ সহ সাভারের আওয়ামী অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি বলেন, স্যালুট, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

যে সাভারকে মহিমান্বিত করে, গৌরবান্বিত করে আপনি দিয়ে গেছেন জাতীয় স্মৃতিসৌধ, সেই সাভারে আপনার নামে বঙ্গবন্ধুর চত্বর প্রতিষ্ঠা করতে পেরে সত্যিই আজ আমি আনন্দিত, আপ্লুত। গর্বিত আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী এবং আপনার আদর্শের অনুসারী হিসেবে ।

হাজারো ব্যস্ততা ফেলে রোদ্রোজ্জল দুপুরে আপনার ভাস্কর্যের সামনে দাঁড়িয়ে যখন আপনাকে স্যালুট দিচ্ছিলাম তখন মনের মধ্যে আপনার প্রতি ভালোবাসা আর আবেগুলো মিলেমিশে সব একাকার হয়ে যাচ্ছিল।

সার্থক হলো আমার প্রয়াস। আমার এই স্বপ্ন পূরণে যারা আমার পাশে ছিলেন সকলকে জানাই হৃদয়ের অন্তঃস্থল থেকে গভীর ভালোবাসা।

শুরু হলো আমাদের ইতিহাসের প্রতি দায় শোধের পালা। আসুন, জাতির জনকের আদর্শকে বুকে লালন করে গড়ে তুলি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ।

- Advertisment -

সর্বশেষ সংবাদ