31 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪

কমলনগরে আল আরাফাহ দাখিল মাদ্রাসা শিক্ষার্থীদের সমাপনী পরীক্ষা উপলক্ষে দোয়া অনুষ্ঠান সম্পূর্ন

শাহরিয়ার কামাল: লক্ষ্মীপুর প্রতিনিধিঃ জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি)ও ইফতেদায়ী সমাপনী পরীক্ষার্থীদের পরীক্ষা উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠান সম্পূর্ণ করা হয়েছে।
৩০ অক্টোবর বুধবার সকাল দশটায় উপজেলার স্বনামধন্য দ্বীনি প্রতিষ্ঠান হাজ্বীপাড়া আল আরাফাহ দারুল উলুম দাখিল মাদ্রাসা মাঠে মহতি এই অনুষ্ঠানটি সম্পূর্ণ করা হয়েছে।
অত্র মাদ্রাসার গণিতের(অংক) শিক্ষক আমিন উল্ল্যাহ আমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উক্ত মাদ্রাসার গভর্ণীং বডির সভাপতি ও উপজেলা যুবলীগের সভাপতি এবং কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও লরেন্স ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান এ এইচ এম আহসান উল্ল্যাহ হিরন,কমলনগর উপকুল ল্যাভ এমডি মাওলানা নজির আহম্মদ হেলালী, মাদ্রাসার বিদ্যুৎসায়ী সদস্য কফিল উদ্দিন মাহমুদ।
এছাড়াও উপস্থিত ছিলেন
অত্র মাদ্রাসার সহকারী সুপার মাওলানা মোহাম্মদ মাঈন উদ্দিন,মাষ্টার শাহ আলম,মাওলানা আব্দুজ্জাহের, মাওলানা মেজবাহ উদ্দিন জহির,মাষ্টার হামিদুর রহমান,মাওলানা বেলাল হোসেন, মাষ্টার সোলাইমান,মৌলভী আব্দুর রহীম, ও আনোয়ারা বেগম প্রমুখ।

মাদ্রাসায় নিয়মিত পড়ুয়া ৮৭০ জন শিক্ষার্থীসহ সকল অভিবাবকের উপস্থিতিতে প্রানবন্ত এ অনুষ্ঠানটি
মাদ্রাসা সুপার মাওলানা নুরুল আমিনের দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে সমাপ্ত ঘোষনা করা হয়।
প্রসঙ্গতঃ ২০১৯ শিক্ষাবর্ষে উক্ত মাদ্রাসা হতে ৮ম শ্রেনীর ৯১জন পঞ্চম শ্রেনী হতে ৭৯ জন শিক্ষার্থী জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি)ও ইফতেদায়ী সমাপনী পরীক্ষায় অংশ গ্রহন সুযোগ পেয়েছে।

- Advertisment -

সর্বশেষ সংবাদ