31 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪

মধুপুর থেকে অভিনব কায়দায় অপহরণ আশুলিয়া থেকে উদ্ধার

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের মধুপুর থেকে অভিনব কায়দায় ২ জনকে অপহরণ করার পর মুক্তিপণ দাবির ঘটনা ঘটেছে।
বুধবার (১৬ অক্টোবর) সকাল ১০ টার দিকে মধুপুর পৌরসভার জামালপুর রোড থেকে সদ্য দুবাই ফেরৎ ফরহাদ হোসেন ও তার বন্ধু মনিরুজ্জামান মনিরকে অভিনব কায়দায় অপহরণ করা হয় বলে জানা যায়।
তাহারা মধুপুর উপজেলাধীন কুড়াগাছা পূর্বপাড়া গ্রামের আঃ রশিদের ছেলে ফরহাদ হোসেন (৩২) এবং তার বন্ধু একই এলাকা আজগর আলীর ছেলে মনিরুজ্জামান মনির (২৮)।
মধুপুর থানার তদন্ত অফিসার মোঃ রাসেল আহমেদ জানান, একটি অপহরণকারী চক্র তাদেরকে মোবাইলে জানায়, মধুপুর জামালপুর রোডের সুন্দরবন কোরিয়ার সার্ভিসে কিছু ঔষধপত্র আছে তা নেওয়ার জন্য। কোরিয়ার সার্ভিসে তারা খোঁজ নিয়ে কোনো ঔষধ পায়নি। সেখান থেকে বের হওয়ার পর তারা জানতে পারে তাদেরকে অপহরণ করে আশুলিয়ায় আনা হয়েছে।
পরবর্তীতে মুক্তিপণের টাকার জন্য তাদের দিয়ে ফোন করালে ফরহাদের পিতা রশিদ মিয়া ১০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠায় কিন্তু অপহরণকারী আবারও ফোন করে আরও ৯০হাজার টাকা দাবী করে।
ভুক্তভোগী রশিদ মিয়া কোনো উপায়ন্তর না দেখে মধুপুর থানায় একটি অভিযোগ করেন।
অভিযোগের পরিপ্রেক্ষিতে মধুপুর থানার তদন্ত অফিসার মোঃ রাসেল আহমেদ তথ্য প্রযুক্তির মাধ্যমে ভিকটিমের অবস্থান খোঁজে বের করেন।
পরবর্তীতে রাত ৩টার দিকে তদন্ত অফিসার রাসেল আহমেদ এর দিক নির্দেশনায় এসআই হায়দার আলী তার সঙ্গীয় ফোর্স নিয়ে আশুলিয়া জামগড়া থেকে তাদেরকে উদ্ধার করে।
পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে জানা যায়।

- Advertisment -

সর্বশেষ সংবাদ