31 C
Dhaka
বুধবার, অক্টোবর ১৬, ২০২৪

শিক্ষকদের সন্মান জানালো মীরসরাইয়ে ফারুকীয়া মদীনাতুল উলুম মাদ্রাসার শিক্ষার্থীরা

মীরসরসাই প্রতিনিধি: মীরসরাইয়ে ফারুকীয়া মদীনাতুল উলুম মাদ্রাসার শিক্ষার্থীদের উদ্যোগে বৃহস্পতিবার (০৩ অক্টোবর) মাদ্রাসার প্রিন্সিপাল সাফওয়ান বিন হারুন আল আযহারী সভাপতিত্বে মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্র শাহরিয়ার নাফিজ সঞ্চালনায় মাদ্রাসা প্রাঙ্গণে আড়ম্বরপূর্ণ ভাবে মহান শিক্ষক দিবস উদযাপন করা হয়।
এই সময় বক্তব্য রাখেন, অত্র মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মুসলিম উদ্দিন ও নূরানী বিভাগের বিভাগীয় প্রধান শহিদুল ইসলাম, মীরসরাই উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক নিজামীসহ অত্র মাদ্রাসার সকল শিক্ষকবৃন্দ।
এই সময় বক্তারা বলেন, আজ দিনটা অত্যন্ত গুরুত্বপুর্ণ দিন। শিক্ষা হলো জাতির মেরুদণ্ড, আর সেই শিক্ষা প্রদানের কাজটা করে শিক্ষক। আজ ছাত্র-ছাত্রীরা, শিক্ষকদের যে সংবর্ধিত করলো এটা আজকের দিনে শিক্ষক শিক্ষিকাদের বড় প্রাপ্তি। আজকের শিক্ষার্থীরা আগামীদিনের ভবিষ্যত। আমরা তাদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।
পরে মাদ্রাসার প্রিন্সিপাল সাফওয়ান বিন হারুন আল আযহার মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

প্রতিষ্ঠানের সকল শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টায় তারা তাঁদের শ্রদ্ধেয় শিক্ষক-শিক্ষিকাদের সংবর্ধিত করে এবং অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের কেরাত, গজল, কবিতা আবৃত্তি, বক্তব্য ইত্যাদি পারফরম্যান্স করতে দেখা যায়।

- Advertisment -

সর্বশেষ সংবাদ