31 C
Dhaka
বুধবার, অক্টোবর ১৬, ২০২৪

মহিপুর বিশ্ব ফিজিওথেরাপি দিবস উপলক্ষে ফ্রি ক্যাম্প

ইউসুফ ইউহানা, কলাপাড়া প্রতিনিধিঃ পটুয়াখালীর মহিপুরে বিশ্ব ফিজিওথেরাপি দিবস উপলক্ষে ফ্রি ফিজিওথেরাপি ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আশা মহিপুর সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রের আয়োজনে দিনব্যাপী ফ্রী ক্যাম্প অনুষ্ঠিত হয়।

সেবা নিতে আশা কয়েক জন রোগীর সাথে কথা বলে জানা যায়, কোমরে ব্যথা, মাজায় ব্যথা, হাঁটু ব্যথা নিয়ে মহিপুরে ফ্রি ক্যাম্প উপলক্ষে সেবা নিতে এসেছেন। আজকে বিশ্ব ফিজিওথেরাপি দিবস উপলক্ষে ফ্রি সেবা পেয়ে স্বস্তিতে এই গ্রামীণ রোগী ও তার স্বজনরা।

আশা মহিপুর সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রের ফিজিওথেরাফিস্ট ডাঃ সাইফুল ইসলাম বলেন, দিনব্যাপী বিনামূল্যে ফিজিওথেরাপি সেবা, ফিজিওথেরাপি সচেতনতা সভা ও ফিজিওথেরাপি ইকুপমেন্ট প্রদান করা হয়েছে। আজকের এই ফ্রি ক্যাম্প উপলক্ষে দূর দূরান্ত থেকে অনেক বয়স্ক মা বাবারা এসেছেন, এখন পর্যন্ত অর্ধশতাধিক রোগীকে ইকুইপমেন্ট সহ পরামর্শ ও সেবা প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন, সরকারি কোন স্বাস্থ্য কমপ্লেক্স বা হাসপাতালে এই ফিজিওথেরাপি সেবা চালু না থাকায় প্রত্যন্ত অঞ্চলের দরিদ্র রোগীরা সেবা থেকে বঞ্চিত। তাই আমরা এই সেবা চালু রাখার সিদ্ধান্ত নিয়েছি।

- Advertisment -

সর্বশেষ সংবাদ