31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাবনাময় চেয়ারম্যান প্রার্থী আতাউল্লাহ সিদ্দিক মাসুদ

শাহ সারওয়ার, ষ্টাফ রিপোর্টার।

কিশোরগঞ্জ পাকুন্দিয়া উপজেলার সন্মানীয়া গ্রামের বিশিষ্ট সমাজসেবক, জেলা শ্রমিক লীগের উপদেষ্টা, পোষাক শিল্প প্রতিষ্ঠানের কর্ণধার আতাউল্লাহ্ সিদ্দিক মাসুদ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চলেছেন। তার বাসভবনে গণমাধ্যম কর্মীদের সংগে একান্ত আলাপচারীতায় নির্বাচন করার উদ্দেশ্য বর্ণনা করেন।

আতাউল্লাহ সিদ্দিক মাসুদ তার বক্তব্যে অতীত রাজনৈতিক পরিচয় তুলে ধরেন। তিনি প্রথমে জেলা ছাএলীগের সহ সভাপতি হিসেবে ৯০ এর গণ আন্দোলনে সক্রিয় ছিলেন। পরে শ্রমিক রাজনীতির সংগে যুক্ত হয়ে কেন্দ্রীয় সদস্য ও জেলা শ্রমিক লীগের উপদেষ্টা মনোনীত হয়ে এ পর্যন্ত দায়িত্ব পালন করে আসছেন।

তার পোষাক ব্যবসার মাধ্যমে তিনি এলাকার বিভিন্ন প্রয়োজনীয় উন্নয়ন কাজে তার হাত যথেষ্ট প্রসারিত। বিগত করোনা কালে নিজ তহবিল হতে এলাকাবাসীর কল্যাণে দুইলক্ষ মাকস্ ও কু্ড়ি লাখ টাকার খাদ্য বিতরণ করেন। শীতে বিতরণ করেন বাইশ হাজার কম্বল। তিনি মনে করছেন ব্যাক্তি সমাজকর্ম টা কে প্রাতিষ্ঠানিকীকরণে স্হানীয় সরকারের একটি পদে থেকে মানষের খেদমত করা। আর জন্য তিনি কোন বেতন ভাতা নিবেন না বলে ও ঘোষণা দিয়েছেন। তিনি পাকুন্দিয়া উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার করুণ অবস্হা তূলে ধরে বলেন কেবল যথাযথ মনিটরিং এর অভাবে শিক্ষার হারে অগ্রগামী উপজেলা পাকুন্দিয়ার শিক্ষাা হার ক্রমান্বয়ে নিম্নমুখী হয়ে পড়েছে। উপজেলা চেয়ারম্যান এর পদটি বেশকটি উপজেলা কমিটির প্রধান হওয়ায় আমি নির্বাচিত হতে পারলে তা নিয়ে কাজ করবো। এছাড়াও মাদক, বেকারত্ব দূরীকরণ, শান্তি শৃংখলা প্রতিষ্ঠায় আমি সর্বাগ্রে আধুনিক কর্মপরিকল্পনা গ্রহণ করে তা বাস্তবায়ন করতে আমি মানসিকভাবে বদ্ধপরিকর। স্হানীয় উন্নয়ন ত্বরান্বিতকরণে মূল ভূমিকা থাকে সংসদ সদস্যের ইচ্ছার উপর।
সাংসদের সংগে উপজেলা পরিষদ চেয়ারম্যান এর সেতু বন্ধন তৈরী করতে আমি নিজেকে যথেষ্ট আস্হাশীল মনে করছি। আর আমি কোন ফৌজদারী মামলায় জামিনে মুক্ত হওয়া আসামী নই যে আমার নৈতিকতার ব্যাপারে কেউ প্রশ্নবিদ্ধ করবে।
তিনি আসন্ন পাকুন্দিয়া উপজেলা পরিষদের দল নিরপেক্ষ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে স্বচ্ছতা ও জবাবদিহিতাপূর্ণ শতভাগ ব্যাক্তিত্ব বিকশিত করার সংস্কৃতি উন্মোচন করতে পাকুন্দিয়া বাসী ও গণমাধ্যমের সহযোগিতা একান্তভাবে কামনা করেছেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ