31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটির সভাপতি আতাউর রহমানের ঈদ শুভেচ্ছা

উলিপুর প্রতিনিধি :

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সভাপতি আতাউর রহমান

এক বার্তায় তিনি বলেন, পবিত্র উৎসব ঈদুল ফিতর আমাদের বড় ধর্মীয় উৎসব, এ উৎসব উপলক্ষে সকল কে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। এই দিনটি মুসলমানদের আনন্দ ও খুশির দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক ইউনিয়নের হিন্দু – মুসলমানসহ সকল ধর্মাবলম্বীদের মাঝে। ঈদ সবার মধ্যে গড়ে তুলুক সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদুল ফিতরের অভিরাম ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ। বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে।মাসব্যাপী রমজানের সিয়াম সাধনায় অর্জিত আত্মশুদ্ধির মহান দীক্ষা আমাদের জীবনকে আলোকিত করুক।

আপনারা জানেন, তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটি বিভিন্ন সামাজিক কাজ করে সারাদেশে সাড়া ফেলেছে। বিভিন্ন দুর্যোগ ও কল্যাণমূলক কাজে আমাদের স্বেচ্ছাসেবকরা অর্থ ও শ্রম দিয়ে কাজ করে যাচ্ছে। আমাদের এমন মহৎ কাজ চলমান থাকবে ইনশাআল্লাহ।

ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত দেশের বিদ্যমান সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগাভাগি করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ হানাহানি,জোর, জুলুম থেকে মুক্তি হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া সহানুভূতি, মানবতা ও মহামিলনে এক ঐক্যবদ্ধ ও ভালোবাসা পূর্ন সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করি। সকলকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা,ঈদ মোবারক ।

- Advertisment -

সর্বশেষ সংবাদ