31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

বগুড়া শেরপুরে নানীকে নিয়ে প্রতিবেশী নাতী উধাও

বগুড়া শেরপুর উপজেলার কুসুম্বি ইউনিয়নে ইমন হোসেন (২০) নামের নাতীর হাত ধরে নানী আদুরী বেগম (৩০) উধাও হওয়ার ঘটনায় শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

বুধবার (৩ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন স্বামী খোকন বাবু।

নাতি ইমন হোসেন কুসুম্বি ইউনিয়নের মালিহাটা পলিপাড়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে ও বাঁশবাড়িয়া গ্রামের মৃত মকবুল হোসেনের মেয়ে আদুরী (নানী)।

অভিযোগ সুত্রে জানা যায়, আদুরী বেগমের প্রায় ১৪ বছর পূর্বে বিয়ে হয়। তার দুটি ছেলে সন্তানও আছে। গত ১ বছর পূর্বে পাশের গ্রামের সম্পর্কে নাতী ইমন হোসেনের সঙ্গে পরকীয়ায় জরিয়ে পড়ে। বিষয়টি জানাযানি হলে পারিবারিকভাবে দুই দফায় বৈঠক হয়। দুটি সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে তার স্বামী বাড়িতে পাঠিয়ে দেয়। গত ৩১ মার্চ সকালে ডাক্তার দেখানোর কথা বলে বাড়ী থেকে নগদ অর্থ ও স্বর্ণনিয়ে প্রতিবেশী নাতী ইমন হোসেনের হাত ধরে উধাও হয়ে যায়। পরে আদুরী ও ইমনের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

- Advertisment -

সর্বশেষ সংবাদ