31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

গোপালপুরে জেনারেল শিক্ষার পাশাপাশি ধর্মীয় শিক্ষার আয়োজন

নুর আলম(সুমন), গোপালপুর প্রতিনিধি ঃ
টাঙ্গাইলের গোপালপুরে জেনারেল শিক্ষা কারিকুলামের পাশাপাশি ব্যতিক্রমধর্মী নামাজের প্রয়োজনীয় সূরা ও দোয়া শিক্ষার আয়োজন ও পুরুষ্কার বিতরন করা হয়েছে।

সোমবার (২৫শে মার্চ) জাতীয় গনহত্যা দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল শেষে শিমলা জামিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ে পাঠ্য পুস্তকের পাশাপাশি রমজান মাস উপলক্ষে নামাজের প্রয়োজনীয় সূরা ও দোয়া শিক্ষার এক ব্যতিক্রমধর্মী এ শিক্ষার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে গোপালপুর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও শিমলা জামিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম ফারুক এর সভাপতিত্ত্বে এবং ধর্মীয় শিক্ষক মাওঃ আশিকুর রহমান এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত শিক্ষক মোঃ রফিকুল আলম, সহকারী শিক্ষক মোঃ আয়নাল হক, চম্পক রানী পাল, সহকারী শিক্ষক সাইদুর রহমান সহ প্রমুখ
প্রধান শিক্ষক তার বক্তব্যে বলেন, জেনারেল শিক্ষার পাশাপাশি ইসলামী নৈতিক শিক্ষার প্রয়োজন রয়েছে,তাই আমি আমাদের শিক্ষকদের সাথে নিয়ে সকল শিক্ষার্থীদেরকে নামাজের মধ্যে যেসমস্ত সূরা ও দোয়ার প্রয়োজন হয় আমরা সে গুলো শিক্ষা দেওয়ার চেষ্টা করে যাচ্ছি। এবং শিক্ষার্থীদের মনোযোগ বৃদ্ধির জন্য আমরা তাদের জন্য পুরুষ্কারের ব্যবস্থা করেছি।তিনি আরো বলেন ভবিষ্যতে এ কার্যক্রম চলমান থাকবে।
অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের হাতে পুরুষ্কার তুলে দেওয়া হয়।
প্রধান শিক্ষকের এমন ভিন্নধর্মী শিক্ষার ব্যবস্তা করায় অভিভাবকরা প্রধান শিক্ষকের প্রতি সন্তুষ্ট প্রকাশ করেছেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ