31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

টাঙ্গাইল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী ইসতিয়াক আহমেদ রাজিব

টাঙ্গাইল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে ইসতিয়াক আহমেদ রাজিবকে যেকারণে চায় দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণ।

ইসতিয়াক আহমেদ টাঙ্গাইল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ মানুষের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা। সম্ভাব্য প্রার্থীরা নিজ যোগ্যতা যাচাইয়ের জন্য তৎপরতা শুরু করেছেন।

দলীয় নেতা-কর্মীদের মতে, দলমত নির্বিশেষে সাধারণ মানুষ টাঙ্গাইল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে দেখতে চায় ইসতিয়াক আহমেদ রাজিবকে। খোঁজ নিয়ে জানা গেছে, টাঙ্গাইল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে যোগ্য নেতা ইসতিয়াক আহমেদ রাজিব।

সেই ছাত্র রাজনীতি থেকে শুরু করে প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি থেকেছেন সামনের সারিতে। দিয়েছেন সফল নেতৃত্ব। দল ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সৈনিক। প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে গা ভাসাননি তিনি। তৃণমুল নেতাকর্মিদের সঙ্গে থেকে এখনও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি। ইসতিয়াক আহমেদ রাজিবের সিদ্ধান্ত দলীয় নেতাকর্মী ও জনগণের ওপর।

ইসতিয়াক আহমেদ রাজিবকে টাঙ্গাইল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হিসাবে চান সাধারণ মানুষ। বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ সাধারণ মানুষকে সাথে নিয়ে নিরলস ভাবে কাজ করছেন তিনি।

সাবেক এই ছাত্রনেতা করোনার সময় হটলাইন সেবা চালু করেন
বৈশ্বিক(Covid-19)পরিস্থিতিতে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে সহিদুর রহমান খান মুক্তি’র নেতৃত্বে অসহায় মানুষের পাশে অবিরত ছুটে চলা একজন করোনা যোদ্ধা হিসেবে টিম হট লাইনের মাধ্যমে টাঙ্গাইল জেলায় সেবা প্রদান করেছেন।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মধ্যে ছড়িয়ে দিতে দ্বারে দ্বারে ছুটছেন বলে জানিয়েছেন কর্মীবান্ধব এ নেতা। মহামারি করোনার সময়ে হাজার হাজার অসহায় পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন তিনি। এছাড়াও করোনা প্রতিরোধে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং জনবহুল স্থানে হাত ধোয়ার ব্যবস্থাও করেছেন।

ইসতিয়াক আহমেদ রাজিব বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রীর বার্তা মানুষের মধ্যে ছড়িয়ে দিতে আমি কাজ করছি। আমি জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত আওয়ামী লীগের হয়ে জনগণের সেবা করতে চাই। পদ-পদবির জন্য আমি রাজনীতি করিনা। বঙ্গবন্ধু আমার আদর্শ। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে আজীবন জনগণের সেবা করতে চাই।

রাজিব সারা জীবন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশ নিয়ে রাজনীতি করেছেন স্কুল জীবন থেকেই ছাত্র রাজনীতিতে আসক্ত মানুষটা এখন পর্যন্ত ক্লান্তিহীনভাবে রোদ ঝড় বৃষ্টিতে রাজপথে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে, রাজপথ মুখরিত করে রেখেছে জয় বাংলার স্লোগানে স্লোগানে।

টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগকে আরো গতিশীল শক্তিশালী ও প্রাণবন্ত করতে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ইস্যুতে আপোষহীন, টাঙ্গাইল জেলা ছাত্রলীগ এর বিপ্লবী সাবেক সফল
সভাপতি ও সাবেক সংগ্রামী সাধারণ সম্পাদক, সরকারি এম. এম. আলী কলেজ ছাত্র সংসদের পরপর তিন তিনবারের নির্বাচিত সাবেক সফল ভিপি, ও সাবেক সফল এ জি এস, সরকারি এম. এম. আলী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সংগ্রামী সাধারণ সম্পাদক,ছাত্র সমাজের পরিচ্ছন্ন প্রিয় মুখ।

ইসতিয়াক আহমেদ রাজিব, রাজপথের সাহসী সৈনিক, বর্তমান যুব সমাজের আইকন, মানবিক যুবনেতা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মিশন ভিশন স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় এবং লক্ষ্যে ইসতিয়াক আহমেদ রাজিব কে টাঙ্গাইল সদর উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় টাঙ্গাইল জেলার সাধারণ জনগণ।

- Advertisment -

সর্বশেষ সংবাদ