31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

উপজেলা চেয়ারম্যান পদে আসতে চান পলিটিক্যাল শিল্পী ফিরোজ কিবরিয়া

তৈয়্যবুর রহমান(তুহিন),চরফ্যাশন ভোলা প্রতিনিধি। ভোলা জেলাধীন চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া,আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন পলিটিক্যাল শিল্পী ও সাবেক চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ কিবরিয়া। ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই মানসিক প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত প্রতিনিয়ত গণসংযোগ সহ প্রচার প্রচারণায় দিন রাত ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন তিনি।

তিনি ফহেলা জানুয়ারি থেকে অর্ধ দিন পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাৎকালে তিনি উপজেলা বাসীর নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন।

সরেজমিন দেখা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে হাটে-ঘাটে চায়ের দোকানে যেখানেই লোক একত্রে হচ্ছে সেখানেই শুরু হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের আলোচনা। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের পোস্টার, ফেস্টুন, ব্যানার, গণসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা বাসির নিকট দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করে চলেছেন সাবেক চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ কিবরিয়া।

তিনি তৃণমূল থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।

তিনি বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা বাংলাদেশের প্রতিটি উপজেলায় তার কণ্ঠে গাওয়া গানের মাধ্যমে পৌঁছে দিয়েছেন।

ইতিপূর্বে তার রাজনৈতিক গান গাওয়া নিয়ে বাংলাদেশের প্রথম সারির দশটির অধিক জাতীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ কিবরিয়া বলেন, আমি দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। আমি এই উপজেলায় ১৯৯৬ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছিলাম। এবং মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা আমার নিজ কন্ঠে গানের মাধ্যমে প্রত্যেকটি ইউনিয়নে পৌঁছে দিয়েছি।

বিগত সময়ে ইউনিয়ন চেয়ারম্যান থেকে উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়ন ছিল এবারের ইউনিয়ন ও উপজেলা নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে দলীয় মনোনয়ন উঠিয়ে নিয়েছেন।

তাই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে ও আমি চেয়ারম্যান পদপ্রার্থী। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন চরফ্যাশন উপজেলাবাসি। সর্বোপরি এই কর্মজজ্ঞে আমি চরফ্যাশন মনপুরা আসনের নয়নের মনি উন্নয়ন রাখাল রাজা প্রাণপ্রিয় অভিভাবক আব্দুল্লাল ইসলাম জ্যাকব এমপি মহোদয় সহ উপজেলার দলীয় নেতাকর্মী ও সকলের দোয়া, আর্শিবাদ, পরামর্শ, সমর্থন সহযোগীতা কামনা করি।

- Advertisment -

সর্বশেষ সংবাদ