31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

গোপালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুর মৃত্যু

নুর আলম(সুমন),গোপালপুর প্রতিনিধি

টাঙ্গাইলের গোপালপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মাদরাসা ছাত্র সিয়াম (৮) ও গৃহবধূ স্বরস্বতী দেবনাথ (৫৭) এর মৃত্যু হয়েছে।
জানা যায়, ৪নং ওয়ার্ড ইউপি সদস্য জিয়াউল হক জিয়া জানান, মঙ্গলবার দুপুরে সিয়াম মাদরাসা থেকে বাড়ি ফেরার সময়, মির্জাপুর উত্তর পাড়া লুলু মিয়ার বাড়ির সামনে অটোরিকশা থেকে নামার সময় ভূঞাপুরগামী মাহিন্দ্র পিকআপ সিয়ামকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে এলে , কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সিয়াম মির্জাপুর উঃ পাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে। এ ঘটনায় মাহিন্দ্র ট্রাক চালক পালিয়ে য়ায়, পরে থানা পুলিশকে খবর দিয়ে মাহিন্দ্র ট্রাক থানায় পাঠানো হয়।

অপর দুর্ঘটনা সম্পর্কে স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকালে মধুপুরের বেকারকোনা গ্রামের সুভাষ দেবনাথের স্ত্রী স্বরস্বতী দেবনাথ অটো রিকশাযোগে মধুপুর যাবার সময় গোপালপুরের ধোপাকান্দি ইউনিয়নের মুদিখানা নামক স্থানে অটোরিকশা থেকে ছিটকে পড়ে গেলে, পিছন থেকে আসা একটি বালুবাহী ট্রাক তাঁকে পৃষ্ঠ করে চলে যায়। ট্রাকটি আটক করা যায়নি।

গোপালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব সড়ক দুর্ঘটনায় একাধিক মৃত্যুর বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। মৃত ব্যক্তিদের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

- Advertisment -

সর্বশেষ সংবাদ