31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

মীরসরাই থেকে চুরি হওয়া চয়েস বাস ঢাকা যাত্রাবাড়ী থেকে উদ্ধার,গ্রেফতার ৩

মীরসরাই(চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের মীরসরাই থেকে চুরি হওয়া চয়েস পরিবহনের একটি বাস ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাতে চুরির সঙ্গে জড়িত বাসের চালক মো. ইব্রাহিম (২৫), মোহাম্মদ শাহিন (৩৯) ও মো. নাছির উদ্দিনকে (৩৫) গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) রাতে বারইয়ারহাট-চট্টগ্রাম সড়কে চলাচলকারী চয়েস পরিবহনের একটি বাস বারইয়ারহাট পৌর এলাকা থেকে চুরি করে নিয়ে যায় চোরের দল। চুরির ঘটনায় বাস মালিক আইনুল কবির বাদী হয়ে জোরারগঞ্জ থানায় চার জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ করেন।
অভিযোগের সূত্র ধরে শুক্রবার রাতে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে বাসটি উদ্ধারসহ জড়িত তিন জনকে গ্রেফতার করা হয়।গ্রেফতার হওয়া বাসের চালক মো. ইব্রাহিম চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার ইসলামাবাদ গ্রামের আবদুর রহমানে ছেলে। মোহাম্মদ শাহিন ঢাকার যাত্রাবাড়ী থানার মাতুয়াইল শরিফাপাড়ার ইসলামের বাড়ির ভাড়াটিয়া আবদুল মোতালেবের ছেলে। মো. নাছির উদ্দিন বরিশাল জেলার উজিরপুর থানার বাবরথানা এলাকার মৃত ফারুকের ছেলে।জোরারগঞ্জ থানার ওসি আবদুল্লাহ আল হারুন জানান, চালক ইব্রাহিম একটি নকল স্ট্যাম্প তৈরি করে বাসটি ঢাকায় বিক্রি করে দেন। পরে বাস মালিকের দেওয়া অভিযোগের পরিপ্রেক্ষিতে থানার একটি টিম বাসটি যাত্রাবাড়ী এলাকায় নাছির ও শাহীনের কাছ থেকে উদ্ধার করে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

- Advertisment -

সর্বশেষ সংবাদ