31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

কিশোরগঞ্জে শুনশান নীরবতায় প্রথম দিনের এসএসসি ও সমমান পরীক্ষা সম্পন্ন।

শাহ সারওয়ার, স্টাফ রিপোর্টার:

আজ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের এসএসসি, মাদ্রাসা বোর্ডের দাখিল, কারিগরী শিক্ষা বোর্ডের এসএসসি ভোকেশনাল বিশ্ববিদ্যালয় পরীক্ষা ২০২৪ এর প্রথম দিন বাংলা ১ম পএ বিষয়ের পাবলিক পরীক্ষা কড়া নিরপওা ও শুনসান নিরবতার মাঝে অনুষ্ঠিত হয়েছে।
১৫ ফেব্রুয়ারী ( বৃহস্পতিবার ) সকাল থেকে দুপুর পর্যন্ত বিরতিহীন ভাবে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ১২ মার্চ পর্যন্ত এ পরীপরীক্ষা চলবে বলে কতৃপক্ষ সূএে জানাগেছে।

কিশোরগঞ্জ শহরের আরজত আতরজান উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে সরেজমিনে বেলা ১১ টায় এ প্রতিনিধি কেন্দ্রে প্রবেশ করলে কথা হয় কেন্দ্র সচিব ও বিদ্যালয়ের
প্রধান শিক্ষক আবু বাক্কার ছিদ্দিক এর সঙ্গে। তিনি এ প্রতিনিধি কে জানান এবার এ কেন্দ্রে এসএসসি নিয়মিত পরীক্ষার্থীর সংখ্যা ৪১১ জন। অনিয়মিত সহ মোট এসএসসি পরীক্ষার্থী( নারী- পূরুষ) সংখ্যা ৫২৮ জন।


জেলা সদরের ৪ টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান যথাক্রমে জেলা স্মরণী উচ্চ বিদ্যালয়, আলহাজ্ব ওয়াজেদুল ইসলাম উচ্চ বিদ্যালয়, পারদা উচ্চ বিদ্যালয়, পৌর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়।
উক্ত পরীক্ষা কার্যক্রম সার্বক্ষণিক মনিটরিং করার জন্য ট্যাগ অফিসার হিসেবে জেলা সরকারী গণ গ্রন্হাগার কিশোরগঞ্জের জেলা গ্রন্থাগারিক মোঃ আজিজুল হক সুমন পরীক্ষা কালীণ উপস্হিত পরীক্ষক ও আইন শৃংখলা বাহিনীর সদস্য বৃন্দের সহায়তায় প্রথম দিনের পরীক্ষা সম্পন্ন হয়।

- Advertisment -

সর্বশেষ সংবাদ