31 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪

ইয়ুথ ভোলা ০৩ এর আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন

তজুমদ্দিন প্রতিনিধি।।
ভোলার তজুমদ্দিনে সামাজিক সংগঠন ইয়ুথ ভোলা ০৩ এর আয়োজনে ও ইসরাক চৌধুরী নাওয়াল এর পৃষ্ঠপোষকতায় “নূরুন্নবী চোধুরী শাওন স্মার্ট গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট (লং ক্রিজ)” শুরু হয়েছে।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে উপজেলার ঐতিহ্যবাহী পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় কুঞ্জেরহাট বন্ধু মহল একাদশকে পরাজিত করে জয় পেয়েছে তজুমদ্দিন মোল্লা পুকুর একাদশ।

উদ্বোধনী অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইয়ুথ ভোলা ০৩ এর চেয়ারম্যান ইসরাক চৌধুরী নাওয়াল। তিনি বলেন, চারদিকে যেভাবে অপসংস্কৃতি সমাজকে গ্রাস করছে এই সমস্যা থেকে যুব সমাজকে বের করে মাঠে টেনে আনতে হবে। মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। ইয়ুথ ভোলা ০৩ সবসময় সকল ভাল কাজে তরুণদের সাথে থাকবে।

এর আগে বিকেল ৪টায় প্রধান অতিথির পক্ষে নূরুন্নবী চৌধুরী শাওন স্মার্ট গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন তজুমদ্দিন শিল্পকলা একাডেমি ও রিপোর্টার্স ইউনিটি এর সাধারণ সম্পাদক সাদির হোসেন রাহিম।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইয়ুথ ভোলা ০৩ এর অন্যতম সদস্য মোঃ রায়হান, মোঃ রাসেল, মোঃ তুহিন ও মোঃ নয়ন সহ বিভিন্ন দলের অধিনায়ক ও খেলোয়াড়বৃন্দ।

- Advertisment -

সর্বশেষ সংবাদ