31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

স্মার্ট’বাসাইল-সখীপুর উপজেলা গড়ার অঙ্গীকার নিয়ে মাঠে অনুপম শাহজাহান জয়

তৈয়্যবুর রহমান তুহিন-নিজস্ব প্রতিনিধ। আগামী ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা ও রূপকল্প-২০৪১ অনুযায়ী‘স্মার্ট টাঙ্গাইল -৮’গড়ার অঙ্গীকার নিয়ে গত ০৩/১২/২০২৩) সোমবার ১৩৭ টাঙ্গাইল -৮ আসন (বাসাইল-সখীপুর),মনোনয়ন যাচাই-বাছাইয়ে অনুপম শাহজাহান জয়ের মনোনয়ন বৈধ ঘোষণার পর থেকেই বাসাইল-সখীপুর নির্বাচনীয় এলাকায় গণসংযোগ ও পথসভা করছেন টাঙ্গাইল -৮ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্ত অনুপম শাহজাহান জয়। এরই ধারাবাহিকতায় সোমবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত সখীপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা ও পথসভার আয়োজন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌছে দেন তিনি। এর আগে গত এক সপ্তাহ ধরে তিনি বাসাইল-সখীপুর উপজেলার কৃষক, জেলে, দিনমজুর থেকে শুরু করে সর্বস্তরের মানুষের মাঝে গণসংযোগ ও বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দেন। সেই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ গড়তে আবারও নৌকায় ভোট দেওয়ার দাবি জানান। টাঙ্গাইল-৮ আসনের দলীয় মনোনয়ন প্রাপ্ত সাবেক সংসদ সদস্য অনুপম শাহজাহান জয় বলেন, আল্লাহর ইচ্ছায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হতে পারলে এ উপকূলের মানুষের জীবন মান উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাবো। ডিজিটাল টাঙ্গাইল -৮ আসনকে স্মার্ট বাসাইল-সখীপুর উপজেলায় রূপান্তরিত করবো।

তিনি আরও বলেন,জেলেদের ভাগ্য উন্নয়নে আধুনিক প্রযুক্তির সমন্বয়ে মৎস্য আহরণ,বেকারত্ব দূরীকরণে স্থাপন করা হবে স্মার্ট উদ্যোক্তা প্রশিক্ষণ কেন্দ্র, ইন্টারন্যাশনাল স্কিল ওয়ার্কার প্রশিক্ষণ কেন্দ্র, সরকারি-বেসরকারি চাকরি প্রস্তুতি কেন্দ্র, ডিজিটাল বাসাইল-সখীপুর উপজেলা থেকে স্মার্ট বাসাইল–সখীপুর উপজেলায় রুপান্তিরিত করতে চালু করা হবে ভিন্ন প্রকল্প।

এ সময় বাসাইল-সখীপুর উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ