31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

বগুড়া-৪ আসনে সুপ্রিম পার্টি থেকে মনোনয়ন তুলেছেন হিরো আলম

( বগুড়া )জেলা প্রতিনিধি হাসান মাহমুদ
বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে সুপ্রিম পার্টি থেকে মনোনয়ন তুলেছেন আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলমর (হিরো আলম)
বগুড়া সিনিয়র নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে পাঠানো প্রার্থীর তালিকা থেকে এ তথ্য জানা গেছে। তবে হিরো আলমের ফোন নম্বর বন্ধ থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

নাম প্রকাশ না করার শর্তে হিরো আলমের এক আত্মীয় বলেন,হিরো আলম বগুড়া-৪ আসন থেকে এবারও নির্বাচন করবেন। তবে তিনি এবার স্বতন্ত্র প্রার্থী নন। তিনি বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে মনোনয়ন তুলেছেন। আগামীকাল বৃহস্পতিবার বগুড়ায় আসবেন। এসেই তিনি বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র দাখিল করবেন।’

বগুড়া সিনিয়র নির্বাচন অফিসারের কার্যালয় থেকে পাঠানো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র গ্রহণকারীর সম্ভাব্য প্রার্থীর তালিকাতে দেখা যায়, বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে মোট ১২জন মনোনয়ন তুলেছেন। তাদের মধ্যে ১১ নম্বরে আশরাফুল হোসেন আলমের নাম রয়েছে। সেখানে আলমের নামের পাশে দলের নাম সুপ্রিম পার্টি এবং তার বাড়ির ঠিকানা এরুলিয়া ও তার ব্যবহৃত ফোন নম্বর দেওয়া রয়েছে।

এর আগে গত ফেব্রুয়ারি মাসে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলেম। পরে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন তিনি। ওইসব নির্বাচনে কারচুপির অভিযোগ তুলেছিলেন হিরো আলম বলেছিলেন ‘এই সরকারের অধীনে আর নির্বাচন করব না।

- Advertisment -

সর্বশেষ সংবাদ