31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

রাবেয়া সিরাজ টাঙ্গাইল ৪ আসনে স্বতন্ত্র প্রার্থী তার কন্যার পক্ষে ভোটের লড়াইয়ে নেমেছেন!!

নিজস্ব প্রতিবেদক :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল ৪ (কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন স্বাধীনতার ইশতেহার পাঠক ২০০১ সালে বিএনপির বন ও পরিবেশ মন্ত্রণালয়ের মন্ত্রী, সাবেক জাসদ নেতা শাহজাহান সিরাজের কন্যা ব‍্যারিস্টার সারওয়াত সিরাজ (শুক্লা)।
ইতোমধ্যে, তার পক্ষে বাংলাদেশ নির্বাচন কমিশনের শর্ত মোতাবেক এক পার্সেন্ট ভোটারের স্বাক্ষর সংগ্রহের কাজ শেষ করেছেন।
গত শনিবার (২৫ নভেম্বর) বিকেল তিনটায় সরজমীনে কালিহাতী শাজাহান সিরাজ কলেজের অধ্যক্ষের কক্ষে এই স্বাক্ষর প্রসঙ্গে স্বাক্ষর সংগ্রহ নিয়ে তাকে কাজ করতে দেখা যায়। এ সময় উপস্থিত ছিলেন স্বাধীনতার ইশতেহার পাঠক মরহুম শাহজাহান সিরাজের কন্যা ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা ও কলেজের অধ্যক্ষ ও শিক্ষক কর্মচারীবৃন্দ।
এক প্রশ্নের জবাবে ব্যারিস্টার শুক্লা সিরাজ বলেন, তার মা প্রবীণ ও দক্ষ সংগঠক, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির তাতী বিষয়ক সহ সম্পাদিকা রাবেয়া সিরাজ একটু আগে এখানে ছিলেন। অসুস্থ এক রোগী দেখতে তিনি টাঙ্গাইল চলে গিয়েছেন।
আলাপচারিতা মাঝে আপনার মাতা বিএনপির নির্বাহী কমিটির তাতী বিষয়ক সহ সম্পাদিকা রাবেয়া সিরাজ আপনার অভিভাবক তিনি কি আপনার নির্বাচনের সমর্থন দিয়েছেন? প্রশ্নে তিনি বলেন, আমার মা, আমার পক্ষে বিভিন্ন নেতাকর্মীদের সাথে মাঠ পর্যায়ে যোগাযোগ করছেন এবং সমর্থন দিয়ে যাচ্ছেন।
ব্যারিস্টার শুক্লা সিরাজ আশা পোষণ করে তার পিতা-মাতার ঐতিহ্য, ভালোবাসা জনগণ এখনো ভুলিনি। গতকাল শুক্রবার ২৪ নভেম্বর কালিহাতী উপজেলাধী দুর্গাপুর, দশকিয়া, পৌজান, কালিবাড়ির বিভিন্ন স্থানে জনসাধারণের সাথে কুশল বিনিময় করেছেন।
তিনি আশাবাদী, উপজেলাবাসী কালিহাতীর জনগণের দুঃসময়ে সমর্থন দিবে আমাকে নির্বাচিত করবে।
এদিকে শুক্লা সিরাজের মাতা কেন্দ্রীয় বিএনপির তাতী বিষয়ক সহ সম্পাদিকা রাবেয়া সিরাজ দলীয় সিদ্ধান্ত অমান্য করে তার মেয়ে শুক্লা সিরাজকের পক্ষে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন বলে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।
কালিহাতী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম (ভিপি রফিক) বলেন, শেখ হাসিনার পদত্যাগ ও নির্বাচনের তফসিল বাতিলের দাবিতে এক দফার আন্দোলন চলছে। তাই ঘোষিত নির্বাচন তফসিলের বিরুদ্ধে ও বর্তমান সরকারের অধীন কোনো নির্বাচনে অংশ নেবে না বিএনপি। দলীয় সিদ্ধান্ত অমান্য করে যারা মনোনয়নপত্র তুলেছেন বা তুলবেন, তারা দলের কেউ নন। দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কোন নেতা কর্মীর বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে অবশ্যই দলীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

- Advertisment -

সর্বশেষ সংবাদ