31 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪

হৃদরোগে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

চরফ্যাশন উপজেলা প্রতিনিধি
ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চর মানিকা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শফিউল্লাহ হাওলাদার (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (১৬ নভেম্বর)রাত ১.২৫ মিনিটের সময় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন।

পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরে দলীয় লোকজনের সাথে আলাপ আলোচনা করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আলহাজ্ব শফিউল্লাহ হাওলাদারকে প্রথমে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অপারেশন শেষে তাকে আইসিইউতে রাখা অবস্থায় ১.২৫ মিনিটের সময় আলহাজ্ব শফিউল্লাহ হাওলাদার হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করেন । জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার এক স্ত্রী তিন ছেলে ও এক মেয়ে রয়েছেন।

আলহাজ্ব সফিউল্লাহ হাওলাদার চর মানিকা ইউনিয়ন আওয়ামী লীগের দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেছেন। এবং চর মানিকা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুইবার চেয়ারম্যান নির্বাচিত হন ।

আলহাজ্ব সফিউল্লাহ হালদারের মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগ,বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন,স্বেচ্ছাসেবী সংগঠনের নেতারা তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

- Advertisment -

সর্বশেষ সংবাদ