31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

ঠাকুরগাঁওয়ে গড়েয়া মডেল স্কুলে সাংস্কৃতিক অনুষ্ঠান ও অভিভাবক সম্মেলন- ২০২৩

মাজেদুর রহমান, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া মডেল স্কুলে ৯ নভেম্বর বৃহস্পতিবার সকালে,সাংস্কৃতিক অনুষ্ঠান ও দুপুরে অভিভাবক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গড়েয়া ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মোহাম্মদ সাইফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও ঠাকুরগাঁও জেলা পরিষদের সাবেক নির্বাচিত সদস্য এবং গড়েয়া এস,সি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো,মারুফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল,গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ও সমাজ সেবক আলহাজ্ব মজিবুর রহমান মাষ্টার,সমাজ সেবক আলহাজ্ব আব্দুর রশিদ মাষ্টার।গড়েয়া মহিলা টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ ফেরদৌস রহমান।

অনুষ্ঠানটি সকাল ১০টা থেকে ১পর্যন্ত প্রথম অধিবেশন ও দুপুর ২টা থেকে বিকেল চারটা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অভিভাবক সন্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে গড়েয়া মডেল স্কুলের অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীরা সহ অত্র এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা সরকারি বৃত্তি প্রাপ্ত ছাত্র /ছাত্রীদের সন্মাননা উপহার তুলে দেন। মডেল স্কুলের অধ্যক্ষ কবির আহমাদ হুমায়ুন অনুষ্ঠান টি সুষ্ঠু ভাবে পরিচালনা করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক সম্রাট ইসলাম।

- Advertisment -

সর্বশেষ সংবাদ