31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

কুরাইশীর মতো আমরাও যেন আদর্শবান হতে পারি : জানাযায় নৌপরিবহন প্রতিমন্ত্রী

অভিশেখ চন্দ্র রায়,ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশীর জানাজায় অংশ গ্রহণ করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এসময় শোকবার্তায় তিনি বলেন, সাদেক কুরাইশী একজন সৎ, আদর্শবান, নিষ্ঠাবান ব্যক্তি ও নেতা ছিলেন। আমরাও যারা আছি তারা যেন তার মতো আদর্শবান হতে পারি আল্লাহ সবাইকে সেই তৌফিক দান করুন, আমীন।

বুধবার (২৫ অক্টোবর) সকাল ১১ টায় ঠাকুরগাঁও ইসলাম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সাদেক কুরাইশীর জানাজার নামাজ অনুষ্ঠিত হওয়ার আগে এসব বলেন তিনি।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন ছিলেন তিনি। তার মৃত্যুতে ইতিমধ্যে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গভীর শোক জানিয়েছেন। আমরাও সকলকে গভীরভাবে শোকাহত। আমরা সকলেই তার জন্য দোয়া করবো আল্লাহ তাকে যেন জান্নাতুল ফেরদৌস দান করেন।

এসময় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় সহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা শোক প্রকাশ করেন।

এছাড়াও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগসহ দলের বিভিন্ন নেতা কর্মীরা জানাজায় অংশ গ্রহণ করেন। তার জানাজার নামাজে হাজার হাজার মানুষের ভীড়ে পরিপূর্ণ হয়ে যায় বিদ্যালয়ের মাঠ।

সাদেক কুরাইশী গতকাল মঙ্গলবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় ঢাকায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার বয়স হয়েছিল ৬৩ বছর।

- Advertisment -

সর্বশেষ সংবাদ