31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

কয়রায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা সোহরাব আলী সানা

নিজস্ব প্রতিবেদক :
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খুলনার কয়রা উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন খুলনা-৬(কয়রা-পাইকগাছা) আসনের সাবেক সংসদ সদস্য খুলনা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট সোহরাব আলী সানা।

রোববার (২২ অক্টোবর) বিকেল ৪ টা থেকে উপজেলার কয়রা সদর দক্ষিণ মদিনাবাদ, আমাদী,শুড়িখালি,গাজীনগর সার্বজনীন পূজা মন্দির পরিদর্শন করেন।এসময় পূজা মন্ডপে আগত দর্শনার্থী সাথে শারদীয় শুভেচ্ছা ও সরকারের বিগত ১৪ বছরের উন্নয়ন সম্বলিত পোস্টার বিতরণ করেন।

এ্যাডভোকেট সোহরাব আলী সানা মন্দিরে উপস্থিত দর্শনার্থীদের উদ্দেশ্যে বলেন আমি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয়া শুভেচ্ছা ও প্রীতি জানাই। জাতির পিতার নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে সব ধর্মের মানুষ ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযুদ্ধে অংশ নেয়। অনেক ত্যাগের বিনিময়ে প্রতিষ্ঠিত হয় সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ রেখে গেছেন, যার দলিল সেটি হচ্ছে সংবিধান।

তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি বৃহত রাজনৈতিক দল, যে দলের প্রধান কান্ডারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। বর্তমান সরকার রাস্তা-ঘাটসহ দেশের ব্যাপক উন্নয়ন করেছেন। উন্নয়নের ধরা অব্যাহত রাখতে পুনরায় শেখ হাসিকে ক্ষমতায় আনতে হবে। এজন্য দলমত নির্বিশেষে, সকল দ্বিধাদ্বন্দ ভুলে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খায়রুল আলম,কপিলমুনি ড্রিগ্রি কলেজের উপাধ্যক্ষ তৃদীপ কান্তি মন্ডল,
পাইকগাছা উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পাইকগাছা উপজেলা আওয়ামী লীগের সদস্য জি এম ইকরামুল হক,সদস্য মাঈনুল ইসলাম সানা,এস,এম জাহিদ হোসেন, মোঃসিরাজুল ইসলাম, মোঃ জহুরুল হক সরদার, মোঃ নজরুল ইসলাম মোল্লাহ, মোঃ সাইদ সানা,মোঃ জিয়া সরদার, মোঃ হামিম সানা, শেখ সোহাগ, মোঃ ডাবলু সানা, মোঃ সেলিম সরদার।

- Advertisment -

সর্বশেষ সংবাদ