31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

সাতক্ষীরায় নগদ একাউন্ট থেকে বয়স্ক ভাতার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

মোঃ কামাল উদ্দীন সরদার, সাতক্ষীরা | সাতক্ষীরায় নগদ একাউন্ট থেকে বয়স্ক ভাতার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী জামিলা খাতুন প্রতিকার চেয়ে সাতক্ষীরা সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, পৌরসভার বাঁকাল পাটনিপাড়া মোড়ে তামান্না বস্ত্রালয় নামের প্রতিষ্ঠান থেকে ০১৯১৯৫১১৭৮৬ নাম্বারে নগদ একাউন্ট খোলেন বাঁকাল জেলেপাড়া এলাকার মৃত আব্দুল কাদেরের স্ত্রী জামিলা খাতুন। তিনি লেখাপড়া না জানার কারনে একাউন্টের পিন নম্বর জানেন তামান্না বস্ত্রালয়ের মালিক আব্দুর রাজ্জাকের পুত্র মিজানুর রহমান।

ওই একাউন্টে ভাতার ৬ হাজার টাকা আসলে ২৯/৬/২০২২ তারিখ বেলা ০২.৫২ মিনিটে মিজানুর রহমান তার নগদ ০১৮৫৪৮৭২৯৯৯ নাম্বারে ক্যাশ আউট করে নেয়। কিন্তু তিনি কয়েকবার ভাতার টাকার বিষয়ে মিজানুর রহমানের কাছে গেলে তিনি বলেন কোন টাকা আসেনি। শুধু জামিলা খাতুন ই নন ইতোপূর্বে আরো অনেকের বয়স্ক ভাতার প্রথম চালানের ৬ হাজার টাকা হাতিয়ে নিয়েছে মিজানুর রহমান।

এবিষয়ে অভিযুক্ত মিজানুর রহমান বলেন, আমি কারো কোন টাকা নেয়নি। জামিলার বয়স্ক ভাতা টাকা আসেনি। ফাও অভিযোগ করেছে জামিলা।

নগদ এর পাবলিক রিলেশন অফিসার(হেড অফিস) দেবব্রত মুখাার্জির সাথে যোগাযোগ করলে তিনি বলেন, অভিযোগের সত্যতা পেলেই সাথে সাথেই ব্যবস্থা গ্রহণ করা হবে। নগদ এধরনের অপরাধ কোন ভাবেই মেনে নেবে না।

- Advertisment -

সর্বশেষ সংবাদ